India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IND vs ENG: কোভিড পজিটিভ ভারতের এই তারকা, ইংল্যান্ডগামী বিমানে উঠতে পারলেন না গোটা দলের সঙ্গে

Google Oneindia Bengali News

ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট ম্যাচটি খেলার জন্য গোটা দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে জাননি রবিচন্দ্রন অশ্বিন। বিসিসিআই-এর একটি সূত্র পিটিআই'কে জানিয়েছে, কোভিড আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান এই অফ-স্পিনার এবং সেই কারণেই ইংল্যান্ডগামী বিমানে তিনি উঠতে পারেননি। এই মুহূর্তে কোয়ারেন্টাইনে রয়েছেন অশ্বিন। পুরোপুরি সুস্থ হয়ে ওঠার পর দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

IND vs ENG: কোভিড পজিটিভ ভারতের এই তারকা, ইংল্যান্ডগামী বিমানে উঠতে পারলেন না গোটা দলের সঙ্গে

১৬ জুন ইংল্যান্ডগামী বিমান ধরে ভারতীয় দল। নাম অপ্রকাশের শর্তে বিসিসিআই-এর সেই সূত্র সংবাদ সংস্থা পিটিআই'কে বলে, "গোটা দলের সঙ্গে ইউকে-তে যায়নি অশ্বিন। দেশ ছাড়ার আগে কোভিড টেস্টে ওর রিপোর্ট পজিটিভ আসে। আমরা আশাবাদী ১ জুলাইয়ের আগে সুস্থ হয়ে উঠবে ও। হয়তো লেস্টারসায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ও খেলতে পারবে না।" বাকি দল ইতিম্যেই লেস্টারে পৌঁছে গিয়েছে। ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর এবং বোলিং কোচ পারস মাম্ব্রের অধীনে অনুশীলন শুরু করে দিয়েছে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের ফলে গোটা স্কোয়াডের সঙ্গে সেই সময়ে উড়ে যেতে পারেননি ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড়, উইকেটরক্ষক ঋষভ পন্থ এবং শ্রেয়স আইয়ার। এই তিন জন লন্ডনে পৌঁছে গিয়েছেন। মঙ্গলবার তাঁরা রওনা দেবেন লেস্টারের উদ্দেশ্যে।

অন্য দিকে, আয়ারল্যান্ডের বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে দু'টি টি-২০ ম্যাচ খেলার জন্য ভারতীয় দল রওনা দেবে ২৩ অথবা ২৪ জুন। এই দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভিভিএস লক্ষ্ণণের তত্ত্বাবধানে খেলবে ভারত। দ্রাবিড় না থাকায় ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্ব সামলাবেন ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি ডিরেক্টর তথা ভারতীয় ক্রিকেটের অন্যতম কিংবদন্তি ভিভিএস লক্ষ্ণণ।

ভিডিও: শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া ম্যাচে আম্পায়ারের ভূমিকায় থেকেই অ্যালেক্স ক্যারির ক্যাচ নিতে উদ্যোগী ধর্মসেনাভিডিও: শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া ম্যাচে আম্পায়ারের ভূমিকায় থেকেই অ্যালেক্স ক্যারির ক্যাচ নিতে উদ্যোগী ধর্মসেনা

English summary
Ravichandran Ashwin missed a flight to England after testing positive for covid 19. He is in quarantine now. Will join the squad once complete all the covid related protocol.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X