• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চেন্নাই টেস্টে অতিমানবিক ইনিংসের পর অশ্বিনময় সোশ্যাল মিডিয়া

চেন্নাইয়ের চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে অতিমানবিক ইনিংস খেলেছেন রবিচন্দ্রণ অশ্বিন। লাল বলের ফর্ম্যাটে পঞ্চমবার তিন অঙ্কের ঘরে পৌঁছেছেন ভারতীয় অফ স্পিনার। তাতে ভর করে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট জয়ের মুখে দাঁড়িয়ে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। খুব স্বাভাবিক ভাবেই রবিচন্দ্রণ অশ্বিনে আমোদিত হয়েছে সোশ্যাল মিডিয়া।

অশ্বিনের অনবদ্য শতরান, জয়ের জন্য ভারতের প্রয়োজন ৭ উইকেট

চেন্নাই টেস্টে অতিমানবিক ইনিংসের পর অশ্বিনময় সোশ্যাল মিডিয়া

চিপকে রবিচন্দ্রণ অশ্বিনের দুর্দান্ত ইনিংসের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ভিভিএস লক্ষ্মণ। তাঁর কথায়, চেন্নাইয়ের মতো শক্ত পিচে ব্যাট হাতে লড়াই করে ভারতীয় অফ স্পিনার প্রমাণ করেছেন যে কোনও কিছুই অসম্ভব নয়।

রবিচন্দ্রণ অশ্বিনের দুর্দান্ত ব্যাটিংয়ের প্রশংসা করেছেন উইকেটরক্ষক তথা ব্যাটসম্যান দীনেশ কার্তিক। অ্যাশের লড়াকু ইনিংস সমালোচকদের মুখ বন্ধ করেছে বলে মনে করেন ডিকে।

রবিচন্দ্রণ অশ্বিনের ইনিংসে অনবদ্য বলে মনে করেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন এবং ভারতের প্রাক্তন স্পিনার হরভজন সিং।

ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যান ইয়ান বেল থেকে শুরু করে ভারতের ওয়াসিম জাফর, সূর্যকুমার যাদব, হর্ষ গোয়েঙ্কার মতো ব্যক্তিত্বরাও রবিচন্দ্রণ অশ্বিনের অনবদ্য ইনিংসের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

রবিচন্দ্রণ অশ্বিনের শতরানের মুহুর্তের ভিডিও টুইটারে পোস্ট করেছে বিসিসিআই। অফ স্পিনারের সাফল্যে উচ্ছ্বসিতও হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

English summary
Ravichandran Ashwin goes viral in social media after century in Chepauk
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X