• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জন্মদিনে ম্যানকাডিং নিয়ে বিদ্রুপের জবাব অশ্বিনের, চেয়ে নিলেন ১ দিন

৩৪তম জন্মদিনে বহুল চর্চিত ম্যানকাডিং বিতর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় জবাব দিলেন টিম ইন্ডিয়ার স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন। তবে মুখোমুখি লড়াইয়ে নামার আগে বিদ্রুপকারী নেটিজেনের কাছে একটা দিন চেয়ে নিয়েছেন দিল্লি ক্যাপিটালসের স্পিনার। এ ব্যাপারে তিনি বিস্তারিত জবাব দেবেন বলেও আশ্বাস দিয়েছেন অ্যাশ।

এক দিন সময় দিন

এক দিন সময় দিন

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার তৃতীয় ওয়ান ডে ম্যাচের একটি ছবি পোস্ট করে বহুল চর্চিত ম্যানকাডিং নিয়ে ভারতীয় স্পিনার রবিচন্দ্রণ অশ্বিনকে বিদ্রুপ করেন এক নেটিজেন। জন্মদিনে এমন আক্রমণে যে তিনি ক্ষুব্ধ, তা বুঝিয়ে দিয়েছেন ৩৪ বছরের ভারতীয় স্পিনার। বলেছেন যে তিনি লড়তে ভালোবাসেন। ভাল লড়াইকে তিনি আপ্যায়ন করেন বলেও জানিয়েছেন অ্যাশ। বলেছেন যে তিনি এই বিদ্রুপের জবাব দেবেন। তবে এর জন্য ওই নেটিজেনের কাছ থেকে এক দিন চেয়ে নিয়েছেন অশ্বিন। কারণ জন্মদিনটা তিনি নিজেকে দিতে চান বলেও জানিয়েছেন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ স্পিনার।

স্টার্ক বনাম রশিদ

স্টার্ক বনাম রশিদ

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় ওয়ান ডে চলাকালীন ঘটে যায় এক দুর্দান্ত ঘটনা। অজি ফাস্ট বোলার মিচেল স্টার্কের ওভারে নন স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়ে থাকা ইংল্যান্ড ব্যাটসম্যান আদিল রশিদ ডেলিভারির ঠিক আগে রান নেওয়ার জন্য বারবার ক্রিজ ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন। তা দেখতে পেয়ে রশিদকে খালি সাবধান করেন স্টার্ক। সুযোগ থাকা সত্ত্বেও ইংল্যান্ড ব্যাটসম্যানকে ম্যানকাডিং করেননি অজি ফাস্ট বোলার।

সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া

সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া

মিচেল স্টার্কের এই স্পোর্টসম্যান স্পিরিটে মুগ্ধ হয় ক্রিকেট দুনিয়া। অজি ফাস্ট বোলারের প্রশংসা করার পাশাপাশি ম্যানকাডিং নিয়ে ভারতীয় স্পিনার রবিচন্দ্রণ অশ্বিনকে খোঁচা দিতে ছাড়েননি শাহিদ নামে এক নেটিজেন। স্টার্কের থেকে অশ্বিনকে ভদ্রতা শিখতে বলেন শাহিদ। তাঁকে জবাব দেন অশ্বিন।

আইপিএলে ম্যানকাডিং

আইপিএলে ম্যানকাডিং

২০১৯ সালের আইপিএল চলাকালীন রাজস্থান রয়্যালসের ব্যাটসম্যান জোস বাটলার ম্যানকাডিং করে বিতর্কের সূত্রপাত ঘটিয়েছিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের তৎকালীন অধিনায়ক রবিচন্দ্রণ অশ্বিন। এই নিয়ে সমালোচনার ঝড় বইলেও নিজের অবস্থানে অনড় থেকেছিলেন ভারতীয় স্পিনার। এখনও একই জায়গায় দাঁড়িয়ে রয়েছেন ৩৪ বছরের ক্রিকেটার।

আইপিএল ২০২০ : প্রস্তুতি ম্যাচেই কোহলি ব্রিগেডের হার, একশো শতাংশ জয়ের রেকর্ড বজায় রাখল কোন দল?

English summary
Ravichandran Ashwin gives answer to a netizen on mankading on his birthday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X