• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'এখান থেকে সিঙ্গলসে খেলো', ৮০তম জন্মদিনে মা-কে বললেন রবি শাস্ত্রী

৮০তম জন্মদিনে মা-কে অভিনব কায়দায় শুভেচ্ছা জানালেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। ক্রিকেটীয় ভাষায় শাস্ত্রী তাঁর মা-কে বলতে চেয়েছেন, আশি হয়ে গিয়েছে। এবার সাবধানে ব্যাট করাই ভালো।

এখান থেকে সিঙ্গলসে খেলো, ৮০তম জন্মদিনে মা-কে বললেন রবি শাস্ত্রী

মায়ের ৮০তম জন্মদিনে টুইটারে তাঁর সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। ছবির ওপর লিখেছেন যে মা-ই তাঁর জীবনের সবচেয়ে বড় সমালোচক ও অনুপ্রেরণা। কোনও তাড়াহুড়ো নেই, এখান থেকে সিঙ্গলসে খেলার জন্য মাকে অনুরোধও জানিয়েছেন শাস্ত্রী। অর্থাৎ মায়ের দীর্ঘায়ু কামনা করেছেন টিম ইন্ডিয়ার হেড কোচ।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">To my biggest critic and inspiration. Happy 80th Mom. In singles from here on. No rush. God bless 🙏 <a href="https://t.co/6oTz85zMNu">pic.twitter.com/6oTz85zMNu</a></p>— Ravi Shastri (@RaviShastriOfc) <a href="https://twitter.com/RaviShastriOfc/status/1191932150377074688?ref_src=twsrc%5Etfw">November 6, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

দিল্লি অরুণ জেটলি স্টেডিয়ামে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি হেরে গিয়েছে ভারত। এই পরিস্থিতিতে রাজকোটে সিরিজের দ্বিতীয় ম্যাচ জিততে মরিয়া রোহিত শর্মা অ্যান্ড কং। যদিও এই ম্য়াচে ভারত ঘুরে দাঁড়াবে বলেই বিশ্বাস করেন দলের হেড কোচ রবি শাস্ত্রী। অন্যদিকে রাজকোটে ভারতের জয়ের ব্যাপারে আশাবাদী বিসিসিআই-ও। হেড কোচ রবি শাস্ত্রী ও তাঁর দলের প্রতি আস্থা রেখেছে তারা। গত ম্যাচে হওয়া ভুলগুলি রাজকোটে শুধরে নেওয়া হবে বলেই আশা করছেন দেশের ক্রিকেট প্রেমীরা।

English summary
Ravi Shastri wishes his mother in for her 80th birthday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X