• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের কোচ হয়ে ফিরেই নয়া বিতর্ক বাঁধিয়ে দিলেন রবি শাস্ত্রী

মাত্র দিন দুয়েক হল কোচ হয়েছেন। এখনও গোটা দলকেও হাতে পাননি। তাঁর আগেই চিরবিতর্কিত রবি শাস্ত্রী ফের বিতর্ক বাঁধিয়ে দিলেন ভারতীয় ক্রিকেটে।

রবি শাস্ত্রীর সঙ্গেই বোলিং কোচ হিসাবে ভারতের সর্বকালের সেরা বাহাঁতি জোরে বোলার জাহির খানকে বেছে নিয়েছে ক্রিকেট পরামর্শদাতা কমিটি। আর সেখানেই আপত্তি জানিয়েছেন শাস্ত্রী। তিনি চাইছেন ভরত অরুণকেই বোলিং কোচ করে আনতে।

ফের কোচ হয়ে ফিরেই নয়া বিতর্ক বাঁধিয়ে দিলেন রবি শাস্ত্রী

ভারতের হয়ে খেল ভরত অরুণ বেশ কিছুদিন ভারতের কোচিং টিমের সদস্য ছিলেন। জাহিরের উপস্থিতি সত্ত্বেও সেই ভরতকেই ফেরানোর পক্ষে শাস্ত্রী নাকি সওয়াল করেছেন।

বিসিসিআইয়ের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, শাস্ত্রী বোলিং কোচ হিসাবে ভরত অরুণকেই চেয়েছিলেন। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়, ভিভিএস লক্ষ্মণ ও সচিন তেন্ডুলকরকে নিয়ে গড়া ক্রিকেট পরামর্শদাতা কমিটি জাহির খানকে বোলিং কোচ করে দিয়েছে। একইসঙ্গে রাহুল দ্রাবিড়কেও পরামর্শদাতা নিয়োগ করা হয়েছে বিদেশে ভারতীয় দলের ব্যাটিং ইউনিটের জন্য।

বিসিসিআই সূত্র জানাচ্ছে, জাহির খানকে নিয়ে রবি শাস্ত্রীর কোনও সমস্যা নেই। তবে জাহির যেহেতু গোটা বছরের জন্য দলকে সময় দিতে পারবেন না, তাই শাস্ত্রী ভরত অরুণকে চেয়েছেন।

এই সপ্তাহেই শাস্ত্রীর সঙ্গে বোর্ডের প্রশাসনিক কর্তাদের কথা হওয়ার কথা। সেখানে ভরত অরুণের ব্যাপারে ফের একবার দরবার করতে পারেন শাস্ত্রী। কারণ তিনি যখন ইন্টারভিউয়ের সময় ভরত অরুণের কথা বলেন, তখন ক্রিকেট পরামর্শদাতা কমিটির একজন সদস্য না বলে দেন।

এদিকে বিসিসিআইয়ের একটি অংশের মত, জাহির সারা বছর সময় না দিতে পারলেও তাঁর আন্তর্জাতিক ক্রিকেটের অভিজ্ঞতা ভরত অরুণের চেয়ে কয়েকগুণ বেশি। ফলে জাহির বোলারদের জন্য রোডম্যার তৈরি করে দিলে তা ভরত অরুণ হোক অথবা অন্য কেউ অনুসরণ করতে পারবেন। এখন দেখার এই ইস্যুতে নতুন কী জলঘোলা হয়।

English summary
Ravi Shastri is likely to pitch for the return of bowling coach Bharath Arun despite the presence of Zaheer Khan in their ranks. Shastri's choice of bowling coach was always Arun and CAC did not take Shastri into confidence while recommending Zaheer as the bowling coach.
 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X