India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারতীয় এই ব্যাটসম্যানের পারফরম্যান্স চরম অসন্তুষ্ট রবি শাস্ত্রী, সরাসরি জানিয়ে দিলেন প্রয়োজন নিয়মানুবর্তিতা

Google Oneindia Bengali News

গত বার ভারতীয় দল যখন ইংল্যান্ড সফরে এসেছিল তখন তিনি ছিলেন সেই দলের কোচ। বিগত এক বছরে টেমসের মধ্যে দিয়ে বয়ে গিয়েছে অনেক জল। ভারতীয় দলের কোচের পদে তাঁর পরিবর্তে এসেছেন রাহুল দ্রাবিড়। তবে, কোচ না থাকলেও ধারাভাষ্য দেওয়ার জন্য এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছে রবি শাস্ত্রী। কাছ থেকে দেখছেন ভারতীয় দলের খেলা। তবে, প্রথম দিনে শুভমন গিল যে ভাবে খেলেছেন এবং আউট হয়েছেন তা দেখে রীতিমতো হতাশ রবি শাস্ত্রী।

ভারতীয় এই ব্যাটসম্যানের পারফরম্যান্স চরম অসন্তুষ্ট রবি শাস্ত্রী, সরাসরি জানিয়ে দিলেন প্রয়োজন নিয়মানুবর্তিতা

টেস্টের প্রথম দিন প্রথম সেশনে জেমস অ্যান্ডারসনের বলে জ্যাক ক্রলির হাতে ক্যাচ দিয়ে মাত্র ১৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন শুভমন। অতীতে একাধিক ভাল ইনিংস খেললেও এখনও টেস্ট ক্রিকেটে অধরা শুভমনের। একাধিক ম্যাচে সেট হয়ে প্রতিপক্ষকে উইকেট উপহার দিয়ে এসেছেন গিল। তরুণ ওপেনারের এই স্বভাবটাই অত্যন্ত অসন্তুষ্ট করেছে রবি শাস্ত্রীকে। স্কাই স্পোর্টসের হয়ে ধারাভাষ্য দেওয়ার সময়ে শাস্ত্রী উল্লেখ করেছেন ব্যাটিংয়ের মধ্যে নিয়মানুবর্তীতা আনতে হবে গিলকে এবং রান পাওয়ার জন্য আরও সময় তাঁকে কাটাতে হবে মাঠের মধ্য়ে।

অন এয়ারে তিনি বলেন, "এটা অত্যন্ত দুঃখজনক। ও একজন ক্লাস ক্রিকেটার। ওকে ওর খেলার মধ্যে নিয়মানুবর্তীতা আনা প্রয়োজন। এটা কোনও শটই ছিল না এবং ও নিজের উপরই অসন্তুষ্ট হবে। এটা বাউন্ডারি মারার মতো একটা মাঠ- কিন্তু তোমাকে নিজের উইকেটের মূল্য স্থির করতে হবে। ওখানে টিকে থাকতে হবে, রান এমনই আসবে।" শাস্ত্রীর আরও সংযোজন, "ও নিজেও হতাশ হবে। ও সেট হয়ে গিয়েছিল এবং রানও আসছিল। এর আগের সব শটগুলি খেলার ক্ষেত্রে একটা উদ্দেশ্য ছিল কিন্তু অফ স্ট্যাম্পের বাইরে ওই শট খেলার পিছনে কোনও উদ্দেশ্য থাকতে পারে না। বলটাকে স্রেফ খোঁচা মারে ও।"

শুধু গিলের উইকেটই নয়, এই ম্যাচে ভারতের দ্বিতীয় উইকেটটিও শিকার করেছেন জেমস অ্যান্ডারসন। চেতেশ্বর পূজারাকে তিনি আউট করেন ১৩ রানে। জেমস অ্যান্ডারসনের বলে দু'টি ক্যাচই নেন জ্যাক ক্রলি। লাঞ্চ পর্যন্ত ভারতের রান ৫৩/২। ভারতের হয়ে ক্রিজে অপরাজিত রয়েছেন বিরাট কোহলি (১) এবং হনুমা বিহারী (১৪)। লাঞ্চের পর দ্বিতীয় সেশন শুরু হতে অনেকটা সময় লাগে বৃষ্টির কারণে।

English summary
Ravi Shastri is totally disappointed on Shubman Gill's performance said he need discipline. Shubman Gill only scored 17 runs in the first innings again England.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X