• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দশটি ভালোর পরিবর্তে একটি খারাপ দিন মনে রাখে মানুষ, আক্ষেপ রশিদ খানের

শনিবার সাউদাম্পটনের রোজ বোলে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী ভারতের মুখোমুখি হবে লড়াকু আফগানিস্তান। তার আগে আফগান দলের অন্যতম স্তম্ভ মিস্ট্রি স্পিনার রশিদ খানের গলা থেকে ঝড়ে পড়েছে এক অন্য ধরনের আক্ষেপ।

দশটি ভালোর পরিবর্তে একটি খারাপ দিন মনে রাখে মানুষ, আক্ষেপ রশিদ খানের

উল্লেখ্য, বিশ্বকাপের অন্যতম সেরা দল ইংল্যান্ডের বিরুদ্ধে গত ম্য়াচে ৯ ওভার বল করে ১১০ রান দিয়েছিলেন ওয়ান ডে ক্রিকেটে দ্রুততম ক্রিকেটার হিসেবে একশো উইকেট নেওয়া রশিদ। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কথা শুনতে হয়নি ওই মিস্ট্রি স্পিনারকে। তবে কী রশিদ খান নিভে যাচ্ছেন, এমন আলোচনাও ক্রিকেট মহলে কান পাতলে শোনা যাচ্ছিল।

আর তাতেই হতাশ হয়েছেন রশিদ খান। তাঁর কথায়, দেশকে বহু লড়াকু ম্যাচ উপহার দিয়েছেন তিনি। সদ্য শেষ হওয়া আইপিএলেও তাঁর পারফরম্যান্স খুব একটা খারাপ নয় বলে স্মরণ করিয়ে দিয়েছেন মিস্ট্রি স্পিনার। তবু মানুষ দশটা ভালো ম্যাচের কথা মনে না রেখে একটা খারাপ ম্যাচ নিয়েই বেশি চর্চা করেন বলে আক্ষেপ প্রকাশ করেছেন রশিদ খান। ইংল্য়ান্ডের বিরুদ্ধে যা হয়েছে তা ভুলে তিনি সামনের দিকে তাকাতে চান বলেই জানিয়েছেন এই আফগান স্পিনার।

অন্যদিকে, আফগান অধিনায়ক গুলবাদিন নাইবের সঙ্গে তাঁর সম্পর্ক আদায়-কাচকলায়, এমন অভিযোগও সরাসরি উড়িয়ে দিয়েছেন রশিদ খান। জানিয়েছেন, অনভিজ্ঞতার জন্যই বিশ্বকাপে আফগানিস্তান মার খাচ্ছে।

English summary
Rashid Khan speaks about support, tells people forget 10 good days.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X