India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দু’বার সৌরভের আমন্ত্রণ ফিরিয়েছেন পিসিবি চেয়ারম্যান! কেন এই ঔদ্ধত্য রামিজ রাজার

Google Oneindia Bengali News

আইপিএল ফাইনালে উপস্থিত থাকার জন্য তাঁকে দু'বার আমন্ত্রণ জানিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, এমনটাই দাবি করলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা। ভারতীয় ক্রিকেটের সর্বময় কর্তার থেকে দু'বার নিমন্ত্রণ পাওয়ার পরেও কেন এলেন না তিনি? পিসিবি চেয়ারম্যান জানিয়েছেন সমর্থকদের রিয়্যাকশনের কথা মাথায় রেখেই বিসিসিআই-এর সর্বময় কর্তার আমন্ত্রণ আসতে পারেননি তিনি।

দু’বার সৌরভের আমন্ত্রণ ফিরিয়েছেন পিসিবি চেয়ারম্যান! কেন এই ঔদ্ধত্য রামিজ রাজার

শুক্রবার একটি সাংবাদিক সম্মেলনে রামিজ রাজা বলেছেন, "গত বছর এবং এই বছর আইপিএল ফাইনালে উপস্থিত থাকার জন্য দু'বার আমায় আমন্ত্রণ জানিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ক্রিকেটিং যুক্তি বলে এই আবেদনে সারা দেওয়া উচিৎ। কিন্ত আমি দ্বিধায় ছিলাম।আমি ভেবেছিলাম, আমি যদি যাই, তাহলে ফ্যানরা আমাকে ছেড়ে কথা বলবে না।"

এক দশকের বেশি সময়ে দুই দেশের মধ্যে কোনও দ্বি-পাক্ষিক সিরিজ খেলা হয় না। পারস্পারিক ক্রিকেটীয় সম্পর্কের অবনিত ঘটেছে দীর্ঘ দিন। এসিসি এবং আইসিসি'র ইভেন্ট ছাড়া এই দুই দেশ একে অপরের মুখোমুখি হয় না। শেষ বার ভারত এবং পাকিস্তান মুখোমুখি হয়েছিল ২০২১ টি-২০ বিশ্বকাপে। ফের আসন্না টি-২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ায় মুখোমুখি হবে এই দুই দেশ। গত বারের সাক্ষাতে দশ উইকেটে বাবর আজমের পাকিস্তান পরাজিত করেছিল ভারতকে।

শুক্রবারের সাংবাদিক সম্মেলনে রামিজ রাজা এ-ও বলেছেন, "সৌরভের সঙ্গে এই বিষয়ে কথা বলেছি। আমি ওকে একটা কথাই বলে চলেছি যে, এই মুহূর্তে ৩ জন প্রাক্তন ক্রিকেটার বোর্ড প্রেসিডেন্ট বা চেয়ারম্যানের পদে দায়িত্ব সামলাচ্ছে। যদি তারা কোনও পার্থক্য গড়ে দিতে না পারি, তা হলে কারা পারবে? "

রামিজ রাজা এ-ও জানিয়েছেন, আইপিএল-এর জন্য আড়াই মাসের যে উইন্ডোর জন্য বিসিসিআই আলোচনা করবে আইসিসি'র তারও বিরোধিতা করবে তাঁর বোর্ড অর্থাৎ পিসিবি। পরবর্তী আইসিসি কনফারেন্সে এই বিষয়টি উঠবে তিনি বলেন, "আইপিএল উইন্ডো বাড়ানোর জন্য এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি বা কিছু ঘোষণা করা হয়নি। আইসিসি কনফারেন্সে এই বিষয়ে আমি নিজের মতামত রাখব।" ২০২৫ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনের দায়িত্ব পেয়েছে পাকিস্তান।

English summary
Ramiz Raja refuse Sourav Ganguly’s invite to attend IPL. BCCI President invited PCB chairman twice to attend IPL Final last year and this year.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X