• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মানকাড' নিয়ে অশ্বিনের মন্তব্যের পাল্টা রাজস্থান রয়্যালসের

নতুন বছরের শুরুতেই 'মানকাড' বিতর্ক নিয়ে ফের সোচ্চার সোশ্যাল মিডিয়ায়। 'মানকাড'-র মূল কুশীলব ভারতীয় স্পিনার রবীচন্দ্রন অশ্বিনের এ সংক্রান্ত এক টুইটের পাল্টা জবাব দিয়েছে রাজস্থান রয়্যালস। তা নিয়ে রীতিমতো সরগরম পরিস্থিতি।

জিতবেন তিনিই, ঘোষণা ট্রাম্পের

জিতবেন তিনিই, ঘোষণা ট্রাম্পের

আগামী ৮ নভেম্বর নির্বাচনে জিতে তিনিই মার্কিন রাষ্ট্রপতি হবেন বলে দাবি করলেন রিপাবলিকান পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প। ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিন্টনের বিরুদ্ধে ট্রাম্পের কঠিন লড়াই হবে বলেই আশা করা হচ্ছে।

২০১৯-র ঘটনা

২০১৯-র ঘটনা

২০১৯-র আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক ছিলেন রবীচন্দ্রন অশ্বিন। ওই টুর্নামেন্টে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে 'মানকাড' বিতর্কে জড়ান রবীচন্দ্রন অশ্বিন। বল করার সময় নন-স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়ে থাকা রাজস্থানের ব্যাটসম্যান জোস বাটলার ক্রিজ ছেড়ে এগিয়ে গেলে তাঁকে রান আউট করেন ভারতীয় স্পিনার।

ভারতীয় আইএস নিয়োগকারীকে জেরা প্যারিস পুলিশের

ভারতীয় আইএস নিয়োগকারীকে জেরা প্যারিস পুলিশের

ভারতের আইএসের নিয়োগের অভিযোগে ধৃত সুবানি হাজা মঈদিন নামে এক ব্যক্তিকে কিছুদিন আগে তামিলনাড়ু থেকে গ্রেফতার করেছে পুলিশ। প্যারিস হামলাকারী আবদেসালাম ও তার সহযোগীদের মঊদিন চেনে এমনটাই মনে করে প্যারিসের পুলিশ তাকে জেরা করবে বলে জানা গিয়েছে।

মাঠেই তর্কাতর্কি

মাঠেই তর্কাতর্কি

ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত হয়ে যান ফিল্ড আম্পায়ার। রবীচন্দ্রন অশ্বিনের কাজে ক্ষুব্ধ হন ব্যাটসম্যান জোস বাটলারও। দুই ক্রিকেটারের মধ্যে মাঠেই তর্কাতর্কি শুরু হয়। তখনকার মতো বিষয়টি মিটমাট করে দেন ওই ম্যাচের ফিল্ড আম্পায়াররা।

পুলিশের উপরে হামলা জঙ্গিদের

পুলিশের উপরে হামলা জঙ্গিদের

কাশ্মীরের পুলওয়ামায় একটি পুলিশ পোস্ট গার্ডে রবিবার রাতে হামলা চালায় জঙ্গিরা। ঘটনায় কেউ হতাহক হয়েছেন কিনা তা এখনও অজানা। বারবার পুলিশ ও সেনার উপরে হামলা চালাচ্ছে জঙ্গিরা। বিচ্ছিন্নতাবাদী শক্তিকে পরাস্ত করতে তাই বেশ কয়েকমাস ধরে কাশ্মীরের জনজীবন বিপর্যস্ত।

বিতর্ক তুঙ্গে

বিতর্ক তুঙ্গে

রবীচন্দ্রন অশ্বিনের 'মানকাড' বিতর্ক আলোড়ন তোলে সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনাকে ঘিরে নানান মহল থেকে নানা মন্তব্য উড়ে আসে। ঘরে-বাইরে চাপের মুখে মাথা নত করতে অস্বীকার করেন রবীচন্দ্রন অশ্বিন। তিনি কোনও অ-ক্রিকেটীয় কাজ করেননি বলে দাবি করেন।

বারাণসীতে মোদী

বারাণসীতে মোদী

বারাণসীতে উর্জা গঙ্গা প্রকল্পের উদ্বোধন করতে সেখানে যাচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর সময়েই গঙ্গা পরিষ্কার রাখতে বিশেষ উদ্যোগ নিয়েছে কেন্দ্র সরকার।

অনড় অশ্বিন

আর কয়েক মাসের মধ্যেই শুরু হয়েছে আইপিএলের ২০২০-র সংস্করণ। তার আগে রবীচন্দ্রন অশ্বিনকে রসিকতার ছলে তাঁর এক ভক্ত প্রশ্ন করেন, এই আইপিএলে কোন কোন ব্যাটসম্যানকে 'মানকাড' করবেন তিনি। উত্তরে অশ্বিন বলেন, যিনি ক্রিজে থেকে বেরোবেন, তাঁকেই আউট করবেন তিনি।

২১ মাওবাদী হত

২১ মাওবাদী হত

অন্ধ্রপ্রদেশ-ওড়িশা সীমান্তে মালকানগিরি এলাকায় নিরাপত্তারক্ষীবাহিনীর এনকাউন্টারে হত হল কমপক্ষ্যে ২১ মাওবাদী। ঘটনায় ২ জন পুলিশকর্মীও আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে এদিন, সোমবার সকালে। গোপন সূত্রে খবর পেয়ে মালকানগিরিতে একটি মাওবাদী ক্যাম্পে হানা দেয় নিরাপত্তারক্ষীরা। সেখানে মিটিংয়ের উদ্দেশ্যে জড়ো হয়েছিল ৫০-জন জন মাওবাদী।

রাজস্থান রয়্যালসের পাল্টা

রবীচন্দ্রন অশ্বিনের ওই টুইটের পাল্টা হিসেবে ভারতীয় ক্রিকেটারকে ক্রিসমাসের উপহার হিসেবে 'মানকাড' লেখা ৬টি বলের ছবি পোস্ট করেছেন এক ক্রিকেট প্রেমী। সেটি রি-টুইট করে অশ্বিনকে টিপ্পনি কেটেছে রাজস্থান রয়্যালস।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থা সন্তোষজনক

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থা সন্তোষজনক

তৃণমূল সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থা নিয়ে এখন উদ্বেগ পুরোপুরি না কাটলেও, তাঁর অবস্থা অনেকটাই সন্তোষজনক। অক্সিজেন চলছে ঠিকই, তবে অভিষেকের শারীরিক সমস্ত পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট আশাব্যঞ্জক। সেটাই সাময়িক স্বস্তি দিয়েছে ১৪ সদস্যের মেডিকেল বোর্ডকে।

বাস থেকে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র

বাস থেকে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র

যাত্রীবোঝাই বাস থেকে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম। রবিবার রাতে কলকাতা বন্দর এলাকা থেকে মোট ২৩টি আগ্নেয়াস্ত্রের সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। হাওড়াগামী ওই বেসরকারি বাসে সিটের নীচে রাখা ছিল ব্যাগটি। তবে ব্যাগটির মালিকের কোনও খোঁজ মেলেনি। দুই বাসকর্মীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নাবালিকা রোগীর শ্লীলতাহানি

নাবালিকা রোগীর শ্লীলতাহানি

স্বাস্থ্য পরীক্ষার নামে কিশোরীর গোপনাঙ্গে হাত দেওয়ার অভিযোগ উঠল এক চিকিৎসকের বিরুদ্ধে। নাবালিকা রোগীকে শ্লীলতাহানির অভিযোগে বিধাননগর থানার পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত চিকিৎসককে।

পাক সেনার গুলিতে ৮ বছরের শিশুর মৃত্যু

পাক সেনার গুলিতে ৮ বছরের শিশুর মৃত্যু

সীমান্তের ওপার থেকে গোলাবর্ষণ অব্যাহত। পাকিস্তানি সেনার গুলিতে প্রাণ হারাল এক আট বছরের শিশু। ঘটনায় আহত হয়েছেন ৪ জন। এদিন সোমবার ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের কানাচক সেক্টরে।

ধেয়ে আসছে ক্যান্ত

ধেয়ে আসছে ক্যান্ত

আশঙ্কাই সত্যি হতে চলেছে। আলোর উৎসব ভাসাতে ধেয়ে আসছে 'ক্যান্ত'। মায়ানমার উপকূলে ধাক্কা খেয়ে শক্তি হারানো দূরে থাক, বঙ্গোপসাগরে ঘণীভূত হয়ে আরও শক্তিবৃদ্ধি করেছে এই ঘূর্ণিঝড়। ৪৮ ঘণ্টার মধ্যে ওড়িশা উপকূলে আছড়ে পড়ার সম্ভাবনা রয়েছে ওই ঘূর্ণাবর্তটির।

English summary
Rajasthan Royals trolled Ravichandran Ashwin on 'Mankad'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X