• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা যুদ্ধে বাবাকে হারালেন রাজস্থান রয়্য়ালসের বাঁ-হাতি ফাস্ট বোলার, পাশে দল

শত চেষ্টা করেও করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে বাবাকে জেতাতে পারলেন না লড়াকু চেতন সাকারিয়া। অকালেই ঝড়ে গেল আরও এক প্রাণ। ২৩ বছরের ফাস্ট বোলারের বাবা যে কোভিড ১৯ যুদ্ধে হেরে গিয়েছে, তা খোদ জানিয়েছে রাজস্থান রয়্যালস। কঠিন সময়ে উঠতি তারকার পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছে ক্রিকেট মহল।

কোভিড যোদ্ধাদের কুর্নিশ বিরুষ্কার, দেশের আসল নায়কদের প্রতি কৃতজ্ঞতা স্বীকারকোভিড যোদ্ধাদের কুর্নিশ বিরুষ্কার, দেশের আসল নায়কদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার

প্রয়াত সাকারিয়ার বাবা

প্রয়াত সাকারিয়ার বাবা

করোনা ভাইরাসের আবহে ভারতে অনুষ্ঠিত হওয়া আইপিএল ২০২১-এ সাড়া জাগানো চেতন সাকারিয়া রাজস্থান রয়্যালসকে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচ জেতাতে বড় ভূমিকা নিয়েছেন। কিন্তু জীবনের যুদ্ধে বাবা কাঞ্জিভাই সাকারিয়াকে জিতিয়ে আনতে পারলেন না সৌরাষ্ট্রের ২৩ বছরের বাঁ-হাতি ফাস্ট বোলার। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালেই মৃত্যু হয়েছে প্রবীণের।

বাবাকে বাঁচাতে চেয়েছিলেন সাকারিয়া

গত জানুয়ারিতে সৌরাষ্ট্রের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি চলার সময় দাদার মৃত্যু সংবাদ পেয়েছিলেন চেতন। সেই শোক সামলে ওঠার আগেই তিন দিন আগে তাঁর বাবার কোভিড ১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। কাঞ্জিভাই সাকারিয়াকে গুজরাতের এক হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আইপিএল স্থগিত হতেই হাসপাতালে বাবাকে দেখতে ছুটে গিয়েছিলেন ক্রিকেটার। বাবাকে বাঁচানোর শেষ চেষ্টা করেছিলেন। কিন্তু পারেননি সাকারিয়া।

রাজস্থান রয়্যালসের হয়ে পারফরম্যান্স

রাজস্থান রয়্যালসের হয়ে পারফরম্যান্স

করোনা ভাইরাসের জেরে স্থগিত হয়ে যাওয়া আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত বোলিং করে সাত উইকেট নিয়েছেন চেতন সাকারিয়া। তাঁকে ১.৫ কোটি টাকা দিয়ে কিনে যে দল কোনও ভুল কাজ করেনি, তা প্রমাণ করেছেন সৌরাষ্ট্রের বাঁ-হাতি ফাস্ট বোলার। ২০১৯-২০২০ মরসুমে সৌরাষ্ট্রের রঞ্জিজয়ী দলের অন্যতম সদস্য চেতন এই শোক কাটিয়ে বেরিয়ে আসবে বলে আশা ক্রিকেট মহলের।

করোনায় লন্ডভন্ড ভারত

করোনায় লন্ডভন্ড ভারত

গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চার লক্ষেরও বেশি মানুষ। প্রাণ হারিয়েছেন চার হাজারেরও বেশি মানুষ। সবমিলিয়ে দেশে কোভিড ১৯ আক্রান্তের সংখ্যা ২ কোটি ২০ লক্ষে ছাড়িয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছেন প্রায় ২ লক্ষ ৪০ হাজার মানুষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নাজেহাল প্রশাসনের চিন্তা বাড়িয়েছে দেশে অক্সিজেনের ঘাটতি। পরিস্থিতি সামলাতে বিদেশ থেকে আনা হচ্ছে কনসেনট্রেটর। সাকারিয়ার মতোই করোনার থাবায় মা এবং দিদিকে হারিয়েছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অল রাউন্ডার বেদা কৃষ্ণমূর্তি।

English summary
Rajasthan Royals pacer Chetan Sakariya lost his father in Covid 19 battle
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X