• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ওপেন করতে কি আর দেখা যাবে রাহুলকে, অভিজ্ঞ ক্রিকেটারকে নিয়ে কী ভাবছে ম্যানেজমেন্ট

ওপেন করতে কী আর দেখা যাবে রাহুলকে, অভিজ্ঞ ক্রিকেটারকে নিয়ে কী ভাবছে ম্যানেজমেন্টবিশ্বকাপে এখনও চেনা ছন্দ অধরা কে এল রাহুলের। তিনটি ম্যাচ খেলা হয়ে গেলেও স্টার্ট পাচ্ছেন না রাহুল। ২০২১ থেকে রোহিত শর্মার ওপেনিং পার্টনারের দ
Google Oneindia Bengali News

বিশ্বকাপে এখনও চেনা ছন্দ অধরা কে এল রাহুলের। তিনটি ম্যাচ খেলা হয়ে গেলেও স্টার্ট পাচ্ছেন না রাহুল। ২০২১ থেকে রোহিত শর্মার ওপেনিং পার্টনারের দশটি সিঙ্গল ডিজিট স্কোর রয়েছে, যার মধ্যে চলতি টি-২০ বিশ্বকাপের তিনটি ম্যাচের তিনটিতেই সিঙ্গল ডিজিট স্কোর করেছেন রাহুল। তিন বার আউট হয়েছেন শূন্য রানে। প্রত্যাশিত সাফল্য বর্তমানে এ এলেও ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য কে এল রাহুল। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে অভিষেক হওয়ার পর থেকে ভারতের জয়ের ম্যাচে তাঁর গড় ৪৫.০৭।

রাহুলের উপর আস্থা রাহুলের:

রাহুলের উপর আস্থা রাহুলের:

রোহিত শর্মার ওপেনিং সঙ্গীর উপর আস্থাশীল ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। কোনও টেকনিক্য়াল সমস্যা বা মাইন্ড সেট রাহুলের পারফরম্যান্সে প্রভাব ফেলছে বলে মনে করেন না দ্রাবিড়। তিনি বলেছেন, "ও দারুণ ক্রিকেটার এবং ওর ট্র্যাক রেকর্ড থেকে তা প্রমাণিত। দারুণ ব্যাটিং করে এসেছে ও। এই টুর্নামেন্টে টপ অর্ডারের ব্যাটসম্যানরা রান করতে সমস্যায় পড়ছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনুশীলন ম্যাচে রাহুল ভাল খেলেছিল। এই ধরনের পিচ এবং কন্ডিশন ওর সঙ্গে দারুণ যায়। আশা করছি দ্রুতই ও ছন্দ খুঁজে পাবে।"

রাহুলের সঙ্গে আলোচনা প্রসঙ্গে দ্রাবিড়ের মন্তব্য়:

রাহুলের সঙ্গে আলোচনা প্রসঙ্গে দ্রাবিড়ের মন্তব্য়:

ওই আলোচনার প্রসঙ্গে দ্রাবিড় বলেছেন, "ঠিক কী কথা হয়েছে সেই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়াটা তো মুশকিল। ও জানে গত এক বছর ধরে আমাদের (নতুন কোচিং ইউনিট এবং অধিনায়ক) সমর্থন রয়েছে ওর সঙ্গে। রোহিত শর্মার (অধিনায়কত্বের বিষয়ে) এটাই বড় গুন। ও সেই বিশ্বাস এবং ভরসা দেখিয়েছে। আমরা অনেক খেলেছি এবং জানি যে এক জন ক্রিকেটার ভাল-খারাপ সময়ের মধ্যে দিয়েই যায়।"

কোনও সন্দেহ নেই কে ওপেন করবে:

কোনও সন্দেহ নেই কে ওপেন করবে:

ভারতীয় দল কী সেই পর্যায়ে রেছে যেখানে রাহুলকে আরও সময় দেওয়া যেতে পারে। এই প্রশ্নের জবাবে রাহুল দ্রাবিড় বলেছেন, "আমার এবং রোহিতের কোনও সংশয় নেই কে ওপেন করতে চলেছে তা নিয়ে। তাঁকে নিয়ে আমাদের কোনও চিন্তা নেই। আমরা যাই সে কী প্রভাব রাখতে পারে। আমার মনে হয় না টি-২০ ক্রিকেট খেলার শুধু একটা মাত্র রণ রয়েছে। পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়াটা দরকার।"

কে এল রাহুলকে নিয়ে অসন্তুষ্ট সমর্থকেরাও:

কে এল রাহুলকে নিয়ে অসন্তুষ্ট সমর্থকেরাও:

ভারতীয় ক্রিকেট সমর্থকদের একটা প্রবণতা রয়েছে এবং তা হল কিছু ম্যাচ সময় দেওয়ার পরই গেল গেল রব তুলে দেওয়া। বিরাট কোহলির ক্ষেত্রেও এই একই বিষয় ঘটেছে। সেই একই বিষয় বর্তমানে ঘটছে কে এল রাহুলের ক্ষেত্রেও। ইতিমধ্যেই অনেকে সামাজিক মাধ্যমে নানাবিধ পোস্ট করে রাহুলকে দল থেকে বাদ দেওয়ার দাবি তুলেছেন।

অ্যাডিলেডে পুনর্জন্ম দুরন্ত রাহুলের, ভারত-বাংলাদেশ ম্যাচে বিরাট-মন্ত্রেই কীভাবে সাফল্য?অ্যাডিলেডে পুনর্জন্ম দুরন্ত রাহুলের, ভারত-বাংলাদেশ ম্যাচে বিরাট-মন্ত্রেই কীভাবে সাফল্য?

English summary
Rahul Dravid shows his believe on KL Rahul and Rohit Sharma is Backing him.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X