India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IND vs ENG: ইংল্যান্ডে ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেন দ্রাবিড়, প্রথম দিন থেকেই শুরু করে দিলেন কাজ

Google Oneindia Bengali News

মঙ্গলবার ইংল্যান্ডে টিম ইন্ডিয়ার শিবিরে যোগ দিলেন প্রধান কোচ রাহুল দ্রাবিড়। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের ফলে গোটা স্কোয়াডের সঙ্গে সেই সময়ে উড়ে যেতে পারেননি ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড়, উইকেটরক্ষক ঋষভ পন্থ এবং শ্রেয়স আইয়ার। এই তিন জন সোমবার পৌঁছন লন্ডনে। সেখান থেকে মঙ্গলবার পৌঁছে গেলেন লেস্টারে। গিয়েই গোটা দলের সঙ্গে অনুশীলনে নেমে পড়েছেন দ্রাবিড়।

IND vs ENG: ইংল্যান্ডে ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেন দ্রাবিড়, প্রথম দিন থেকেই শুরু করে দিলেন কাজ

লেস্টারে দলের বাকি সদস্যের সঙ্গে দ্রাবিড়ের যোগ দেওয়া খবর একটি টুইটের মাধ্যমে জানায বিসিসিআই। সেই টুইটে গোটা দলের সঙ্গে আলোচনায় ব্যাস্ত দ্রাবিড়কে দেখা যায়। বার্মিংহ্যামের এজবাস্টনে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট ম্যাচে ভারতীয় দল মুখোমুখি হবে ইংল্যান্ডের।

বিগত সফরে চারটি টেস্ট খেলা হলেও শেষ টেস্ট কোভিডের কারণে খেলা সম্ভব হয়নি। সেই সময়ে ইংল্যান্ড থেকে সরাসরি সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল খেলতে ২০২১ সালে চলে গিয়েছিল ভারতীয় দল। ১ জুলাই থেকে শুরু হবে পঞ্চম টেস্টটি, তার আগে লেস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া।

লন্ডনে নামার পর শুক্রবার থেকে ভারতীয় দল অনুশীলন শুরু করেছে। ২৪-২৭ জুন লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচটি খেলবে ভারত। পাঁচ ম্যাচের এই সিরিজে একটি ড্র হয়েছে। ভারতীয় দল ২-১ ব্যবধানে সিরিজে এগিয়ে রয়েছে। এই টেস্ট ম্যাচটির পর ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ এবং তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলবে ভারত।

ভিডিও: শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া ম্যাচে আম্পায়ারের ভূমিকায় থেকেই অ্যালেক্স ক্যারির ক্যাচ নিতে উদ্যোগী ধর্মসেনাভিডিও: শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া ম্যাচে আম্পায়ারের ভূমিকায় থেকেই অ্যালেক্স ক্যারির ক্যাচ নিতে উদ্যোগী ধর্মসেনা

অন্য দিকে, আয়ারল্যান্ডের বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে দু'টি টি-২০ ম্যাচ খেলার জন্য ভারতীয় দল রওনা দেবে ২৩ অথবা ২৪ জুন। এই দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভিভিএস লক্ষ্ণণের তত্ত্বাবধানে খেলবে ভারত। দ্রাবিড় না থাকায় ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্ব সামলাবেন ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি ডিরেক্টর তথা ভারতীয় ক্রিকেটের অন্যতম কিংবদন্তি ভিভিএস লক্ষ্ণণ।

English summary
Rahul Dravid has joined India Test squad in Leicester for the fifth test. The will begin from 1 July.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X