• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হার, টিম ইন্ডিয়ার জন্য সতর্কবার্তা! আখেরে লাভই হয়েছে, মনে করছেন দ্রাবিড়

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সম্প্রতি ঘরের মাঠে ৩-২ ফলে একদিনের সিরিজে হার ভারতের জন্য একটা সতর্কবার্তার মতো, মুম্বইয়ে এক অনুষ্ঠানে এসে এমনটাই জানিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক ও ভারত অনুর্ধ্ব-১৯ দলের কোচ রাহুল দ্রাবিড়। তবে এতে আখেরে টিম ইন্ডিয়ার লাভই হল বলে মনে করছেন তিনি।

আখেরে লাভই হয়েছে, মনে করছেন দ্রাবিড়

তিনি জানিয়েছেন, সকলের ধারণা হয়েছিল বিশ্বকাপে ভারত যাবে আর হাসতে হাসতে ট্রফি নিয়ে ফিরে আসবে। এই পরাজয়ে সেই ভাবনাটা দূর হয়েছে। এই পরাজয় সবাইকে মনে করিয়ে গদিয়েছে বিশ্বকাপে ভারতকে কিন্তু খুব, খুবই ভাল খেলতে হবে। এই পরাজয় না হলে বিশ্বকাপে গিয়ে এই ধাক্কাটা খেতে পারত ভারত বলে মনে করছেন তিনি।

তিনি আরও জানান, এই হারকে তিনি আশীর্বাদ বলেই মনে করছেন। গত দুই বছরে ভারতীয় দল একদিনের ক্রিকেটে ছড়ি ঘুরিয়েছে, তারাই এক নম্বর দল। তারফলে যে আত্মতুষ্টি আসতে পারত, এই হার সেই সম্ভাবনা দূর করে দিয়েছে।

তবে পরাজয়ে দারুণ চিন্তিত হয়ে পড়ার মতোও কিছু হয়নি বলেও জানিয়ে দিয়েছেন ভারতের অনুর্ধ্ব-১৯ কোচ। তাঁর মতে এখনও বিশ্বকাপ জেতার অন্যতম দাবিদার ভারত। তবে ভারতের ট্রফি জয়টা সহজ হবে না। দ্রাবিড়ের মতে এই বিশ্বকাপে অত্যন্ত কঠিন প্রতিযোগিতা দেখা যাবে।

English summary
Rahul Dravid sounded a warning for the Team India following their shocking 3-2 defeat against Australia in the recently concluded ODI series at home.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X