• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভিডিও: কেকেআর-এ যোগ দিয়ে সমর্থকদের উদ্দেশ্যে বার্তা আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজের

Google Oneindia Bengali News

কলকাতা নাইট রাইডার্সে ট্রেড হওয়ার পর সমর্থকদের উদ্দেশ্যে ভিডিও বার্তা দিলেন আফগানিস্তানের ওপেনার রহমানুল্লাহ গুরবাজ।গুজরাত টাইটানসের হয়ে গত মরসুমে খেলা নিউজিল্যান্ডের লকি ফার্গুসন এবং গুরবাজকে আসন্ন আইপিএল-এর জন্য দলে নিয়েছে কেকেআর। আইপিএল-এর অন্যতম হাইপ্রোফাইল দলে যোগ দেওয়ার পর কলকাতা নাইট রাইডার্সের সোশ্যাল মিডিয়া টিমের মাধ্যমে সমর্থকদের উদ্দেশ্যে তিনি যে বার্তা দিয়েছেন তাতে উল্লেখ করেছেন, কেকেআর যোগ দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন।

কেকেআর-এ যোগ দিয়ে সমর্থকদের উদ্দেশ্যে বার্তা আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজের

কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে টুইট করা ভিডিও বার্তায় আফগান ক্রিকেটারটি বলেছেন, "কেকেআর পরিবারের সদস্য হয়ে আমি উচ্ছ্বসিত। আমার উপর ভরসা রাখার জন্য কোচিং স্টাফ এবং ম্যানেজমেন্টকে অসংখ্য ধন্যবাদ। কেকেআর পরিবারের জন্য নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। অসংখ্য ধন্য়বাদ। দ্রুত দেখা হচ্ছে, নিজেদের খেয়াল রাখুন।"

কেকেআর-এর পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে বলা হয় জেসন রয়ের রিপ্লেসমেন্ট হিসেবে গুজরাত টাইটানস দলে নেয় আফগানিস্তানের উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে। কেকেআর তাদের বিবৃতিতে বলেছে, "গুজরাত টাইটানস থেকে আফগানিস্তানের উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আইপিএল ২০২২-এ গুজরাত টাইটানসের স্কোয়াডের সদস্য ছিলেন তিনি, তাঁকে জেসন রয়ের পরিবর্তে দলে নেওয়া হয়েছিল কিন্তু কোনও ম্যাচ তিনি খেলেননি গত মরসুমে।"টি ২০ ক্রিকেটে আগামী দিনের প্রতিভা হিসেবে দেখা হচ্ছে গুরবাজকে। আফগানিস্তানের জাতীয় দলে ইতিমধ্যেই নিজের জায়গা পাকা নিতে সক্ষম হয়েছেন ২০ বছর বয়সী এই ক্রিকেটার। যদিও এই প্রতিশ্রুতিবান ক্রিকেটারকে গত মরসুমে একটি ম্যাচেও ব্যবহার করেনি হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বাধীন নতুন ফ্রাঞ্চাইজিটি। অপর দিকে, লকি ফার্গুসন কেকেআর-এর সেটাআপ-এর সঙ্গে ভাল ভাবে পরিচিত। ২০১৯ থেকে ২০২১ আইপিএল পর্যন্ত তিনি প্রতিনিধিত্ব করেন দুই বারের আইপিএল চ্যাম্পিয়ন দলের হয়ে। কেকেআর-এর তরফ থেকে আরও বলা হয়, "আসন্ন ২০২৩ আইপিএল-এর জন্য গুজরাত টাইটানস থেকে নেওয়া হয়েছে লকি ফার্গুসনকে। গুজরাতের হয়ে ১৩ ম্যাচে ১২ উইকেট নেন তিনি যার মধ্যে একটি ম্যাচে ৪ উইকেটও পয়েছেন তিনি।"

আইপিএল ২০২১-এ নিউজিল্যান্ডের পেসার ৮ ম্যাচে ১৩ উইকেট পেয়েছিলেন। ওই মরসুমে ইয়ন মর্গ্যানের নেতৃত্বে ফাইনাল পর্যন্ত পৌঁছিয়েছিল দুই বারের চ্যাম্পিয়নরা। কিন্তু ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পরাজিত হয়েছিল শাহরুখ খানের দল।

হার্দিককে ভারতের টি ২০ অধিনায়ক চান শ্রীকান্ত, সমস্যা তুলে ধরে কোন পদক্ষেপের পরামর্শ ইরফানের?হার্দিককে ভারতের টি ২০ অধিনায়ক চান শ্রীকান্ত, সমস্যা তুলে ধরে কোন পদক্ষেপের পরামর্শ ইরফানের?

English summary
Rahmanullah Gurbaz sent Video Message to Kolkata Knight Riders Fans
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X