• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অলিম্পিকের আগে ফিটনেসে নজর পিভি সিন্ধুর, বেছে বেছে টুর্নামেন্ট খেলার ইচ্ছা

২০২০ টোকিও অলিম্পিককে যে পাখির চোখ করছেন, তা আগেই জানিয়েছিলেন। এবার সেই টুর্নামেন্টের জন্য নিজেকে কীভাবে তৈরি করছেন, তাও জানালেন বিশ্ব চ্যাম্পিয়ন পিভি সিন্ধু। বললেন, অলিম্পিকের দিকে তাকিয়ে ফিটনেসের ওপর জোর দিচ্ছেন তিনি।

অলিম্পিকের আগে ফিটনেসে নজর পিভি সিন্ধুর, বেছে বেছে টুর্নামেন্ট খেলার ইচ্ছা

পিভি সিন্ধুর কথায়, ১০০ শতাংশ ফিট না হয়ে অলিম্পিকের মতো টুর্নামেন্টে নামা সম্ভব নয়। সেই ফিটনেসের লক্ষ্যে টোকিও অলিম্পিকের আগে তিনি বেছে বেছে টুর্নামেন্ট খেলবেন বলে জানিয়েছেন ব্যাডমিন্টন বিশ্ব চ্যাম্পিয়ন। সেসব টুর্নামেন্টে ভালো কিছু করার সংকল্প নিয়েছেন পিভি সিন্ধু।

২০১৬ রিও অলিম্পিকের ফাইনালে পৌঁছেছিলেন সিন্ধু। কিন্তু সেবার রূপো নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল হায়দরাবাদি শাটলারকে। সোনা না পাওয়ার আক্ষেপ মন থেকে যায়নি সিন্ধুর। তাই চলতি বছর টোকিও অলিম্পিকে চ্যাম্পিয়ন হওয়াই তাঁর লক্ষ্য, তা আগেই জানিয়েছিলেন পিভি সিন্ধু। সেই মতো তিনি নিজেকে প্রস্তুত করে চলেছেন। নতুন কোচ পার্ক তায়ে সাং-র তত্ত্বাবধানে প্রশিক্ষণ চলছে সিন্ধুর।

২০১৯-এ বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া পিভি সিন্ধু আগামী মাসেই এশীয় টিম চ্যাম্পিয়নশিপে অংশ নেবেন কিনা, তা এখনও ঠিক হয়নি। তবে তার আগে পিবিএলে ভালো কিছু করতে চান হায়দরাবাদি শাটলার।

English summary
PV Sindhu's eyes on fitness before Tokyo Olympic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X