• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পাঞ্জাব কিংসে সই করলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটরক্ষক

পাঞ্জাব কিংসে সই করলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটরক্ষক
Google Oneindia Bengali News

পাঞ্জাব কিংসের সহকারী কোচ হিসেবে যোগ দিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটরক্ষ ব্র্যাড হাডিন। অনিল কুম্বলের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর নতুন মরসুমের কোচ হিসেবে বিশ্বকাপ জয়ী ট্রেভর বেলিসকে সই করায় পাঞ্জাব কিংস। এ বার সেই বেলিসের সহকারী হিসেবে প্রীতি জিন্টার দল সই করাল ব্র্যাড হ্যাডিনকে।

পাঞ্জাব কিংসে সই করলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটরক্ষক

ব্র্যাড হ্যাডিন এবং ট্রেভর বেলিস আগেও এক সঙ্গে কাজ করেছেন এবং তাঁদের মধ্যে বোঝাপড়াও বেশ ভাল। সানরাইজার্স হায়দরাবাদে এক সঙ্গে কাজ করেছে এই জুটি। অস্ট্রেলিয়ার জার্সিতে ৬৬টি টেস্টে প্রতিনিধিত্ব করেছেন ব্র্যাড হাডিন। এ ছাড়াও তিনি খেলেছেন ১২৬টি ওডিআই ম্যাচে এবং ৩৪টি টি-২০ ম্যাচ। আইপিএল-এর একটি সূত্র বৃহস্পতিবার পিটিআই-কে বলেছে, "(ব্র্যাড) হাডিনকে নিযুক্ত করা হয়েছে সহকারী কোচ হিসেবে। অন্যান্য সাপোর্ট স্টাফদেরও অতিদ্রুত নিযুক্ত করা হবে।"

কুম্বলের পাশাপাশি সহকারী কোচ জন্টি রোডস এবং বোলিং কোচ ডামিন রাইটের সঙ্গেও চুক্তি নবীকরণ করেনি পাঞ্জাব কিংস কর্তৃপক্ষ। আইপিএল-এর ২০২০ সংস্করণের আগে পাঞ্জাবের শিবিরে যোগ দেন জন্টি রোডস। পরবর্তী বছর বোলিং কোচ হিসেবে নিযুক্ত হন রইট। দুই বারের আইপিএল জয়ী কোচ বেলিসের কোচিং-এর প্রথম বার আইপিএল খেতাব জয়ের চেষ্টায় রয়েছে পাঞ্জাব কিংস। ট্রেভা বেলিস ২০১২ এবং ২০১৪ আইপিএল জয়ী কলকাতা নাইট রাইডার্স দলের কোচ ছিলেন। আইপিএল-এ বরাবরই পাঞ্জাব খুব একটা আহামরি পারফর্ম করতে পারেনি। বিগত চার মরসুমে ষষ্ঠ স্থানে শেষ করেছিল পাঞ্জাব। বিগত আইপিএল-এ পর পর দুই ম্যাচে জয় পেতে ব্যর্থ হয়েছে পাঞ্জাব।

গত মরসুম শুরুর আগে একটি বড় সিদ্ধান্ত নেয় পাঞ্জাব টিম ম্যানেজমেন্ট। কে এল রাহুলকে ধরে রাখতে না পেরে অধিনায়কত্ব তুলে দেয় ময়ঙ্ক আগরওয়ালের হাতে। অধিনায়ক হওয়ার পর ময়াঙ্ক প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেননি। অধিনায়কত্বের চাপ বেশ ভাল মতোই পড়েছিল তাঁর উপর। ময়ঙ্ক ব্যাট হাতে একটি ম্যাচে গত মরসুমের আইপিএল-এ পারফর্ম করতে পারেননি। ২০২২ আইপিএল-এর আগে তাঁকে এবং অর্শদীপ সিং'কে- মাত্র এই দুই ফুটবলারকে রিটেন করে পাঞ্জাব কিংস।

টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেল শ্রীলঙ্কাকে হারিয়ে গোটা বিশ্বকে চমকে দেওয়া নামিবিয়াটি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেল শ্রীলঙ্কাকে হারিয়ে গোটা বিশ্বকে চমকে দেওয়া নামিবিয়া

English summary
Punjab Kings signs Brad Haddin as new assistant coach.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X