• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুস্তাক আলি ট্রফির সেমিফাইনালে পাঞ্জাব, শেষ আটে লজ্জার হার কর্নাটকের

কর্নাটকের বিরুদ্ধে দাপুটে জয় হাসিল করে সৈয়দ মুস্তাক আলি ট্রফির সেমিফাইনালে পৌঁছল পাঞ্জাব। কেরামতি দেখালেন সিদ্ধার্থ কৌল, অর্শদীপ সিং এবং সন্দীপ শর্মার মতো অভিজ্ঞ বোলররা। অন্যদিকে ডিফন্ডিং চ্যাম্পিয়ন কর্নাটকের শক্তিশালী ব্যাটিং লাইন আপ এমন ভাবে ভেঙে পড়ে যে তা সামাল দেওয়ার সুযোগ পাননি বোলাররা।

টসে জেতে পাঞ্জাব

টসে জেতে পাঞ্জাব

আহমেদাবাদের সর্দার প্যাটেল স্টেডিয়ামে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব। অধিনায়ক মনদীপ সিংয়ের সেই সিদ্ধান্তকে সম্মান জানান বোলাররা। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ১৭.২ ওভারে ৮৭ রানেই অল আউট করে দেন সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কৌলরা। কর্নাটকের হয়ে সর্বোচ্চ ৩৪ বলে ২৭ রান করেন অনিরুদ্ধ জোশী।

পাঞ্জাবের বোলিং

পাঞ্জাবের বোলিং

সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম কোয়ার্টার ফাইনালে পাঞ্জাবের হয়ে ৩ উইকেট নেন ফাস্ট বোলার সিদ্ধার্থ কৌল। ২টি করে উইকেট নেন সন্দীপ শর্মা, অর্শদীপ সিং ও রমনদীপ সিং। এক উইকেট নেন মায়াঙ্ক মারকান্ডে।

পাঞ্জাবের ব্যাটিং

পাঞ্জাবের ব্যাটিং

দুর্দান্ত ছন্দে থাকা পাঞ্জাবের ব্যাটসম্যানরা ১২.৪ ওভারেই নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায়। ওপেনার অভিষেক শর্মা ৪ রান করে আউট হলেও শেষ পর্যন্ত ক্রিজে থেকে ম্যাচ জেতান অধিনায়ক মনদীপ সিং (৩৫)। দলের দ্বিতীয় ওপেনার সীমরণ সিং ৩৭ বলে ৪৯ রানের অনবদ্য ও অপরাজিত ইনিংস খেলেছেন।

কর্নাটকের বোলিং

কর্নাটকের বোলিং

কর্নাটকের হাই প্রোফাইল বোলিং বিভাগ কম রানের পুঁজি অক্ষত রাখতে পারেনি। একটি মাত্র উইকেট নিয়েছেন অভিমন্যু মিঠুন। বাকি বোলাররা ম্যাচে প্রচুর রান দিয়েছেন।

ছবি সৌ:বিসিসিআই

দিল্লির রাজপথে সবুজসাথী ট্যাবলো বাংলার

ইংল্যান্ডে বিরুদ্ধে টেস্টে ভারতীয় ক্রিকেটারদের সেরা ৫ ইনিংসগুলি দেখে নেওয়া যাক

English summary
Punjab beat Karnataka in quarter final match of Syed Mushtaq Ali Trophy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X