• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজে ডাক না পেয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট পৃথ্বী শ-এর

Google Oneindia Bengali News

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক ভাবে পারফর্ম করলেও সেই দলে জায়গা হয়নি পৃথ্বী শ-এর। প্রোটিয়া বাহিনীর বিরুদ্ধে একদিনের সিরিজের জন্য নির্বাচিত স্কোয়াডে স্থান না পেয়ে ইনস্টাগ্রামে স্টোরিতে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস শেয়ার করলেন পৃথ্বী শ।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজে ডাক না পেয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য পৃথ্বী শ-এর

২২ বছর বয়সী তরুণ নিজের স্ট্যাটাসে লেখেন, "তাঁদের কথাকে বিশ্বাস করো না, তাঁদের কাজকে বিশ্বাস করো কারণ কাজই প্রমাণ করবে কেন তাঁদের মুখের কথা অর্থহীন।" ঘরোয়া ক্রিকেট এবং আইপিএল-এ লাগাতার পারফর্ম করে আসছেন পৃথ্বী শ। শেষ বার ভারতের জার্সিতে তিনি খেলেছিলেন শ্রীলঙ্কা সফরে ২০২১ সালের জুলাই মাসে।

প্রত্যাশা জাগিয়ে আন্তর্জাতিক কেরিয়ারের শুরুটা করলেও নিষিদ্ধ দ্রব্য গ্রহণ করার কারণে দীর্ঘ সময় জাতীয় দলের বাইরে থাকতে হয় পৃথ্বীকে। তার পর থেকেই এখনও পর্যন্ত ভারতের দলের বাইরে এই তরুণ প্রতিভাবান ক্রিকেটার। ভারতের হয়ে পাঁচটি টেস্ট ম্যাচ, ছয়টি একদিনের ম্যাচ এবং একটি মাত্র টি-২০ ম্যাচ খেলেছেন পৃথ্বী। একদিনের ক্রিকেটে পৃথ্বীর সর্বোচ্চ রান ৪৯। টেস্ট ক্রিকেটে একটি শতরান এবং দুইটি অর্ধ-শতরান রয়েছে মুম্বইয়ের এই ব্যাটসম্যানের। একমাত্র টি-২০ ম্যাচে ০ রানে ফেরে পৃথ্বী শ।

গত মাসে নিউজিল্যান্ড 'এ' দলের বিরুদ্ধে ভারতীয় 'এ' দলের হয়ে খেলেন পৃথ্বী। ভারতীয় 'এ' দলের সিরিজ জয়ের পিছনে তাঁর গুরুত্বপূর্ণ অবদান ছিল। ওই ম্যাচে ৪৮ বলে ৭৭ রান করেছিলেন পৃথ্বী শ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের দলে সুযোগ পেয়েছেন শিখর ধাওয়ান , শুভমন গিল, ঋতুরাজ গায়েকোয়াড়ের মতো ক্রিকেটার।

English summary
Prithvi Shaw made significant post after snub from India Squad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X