• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ-সচিন-বিরাট সহ দেশের ৪৯ ক্রীড়া ব্যক্তিত্বের সঙ্গে করোনা নিয়ে কথা প্রধানমন্ত্রী মোদীর

করোনা ভাইরাসের প্রভাব যত বাড়ছে, তত এককাট্ট হচ্ছে ভারত। মারণ ভাইরাসের চেন ভাঙতে কেন্দ্রের লকডাউনের সিদ্ধান্তকে সমর্থন করেছেন দেশের ক্রীড়া ব্যক্তিত্বরা। এবার তাঁদেরই দেশে করোনার বিরুদ্ধে সচেনতা প্রচারে এগিয়ে আসার আবেদন জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মিশা-তৈমুর বিয়ে

মিশা-তৈমুর বিয়ে

কেউ জানতে চাইছেন তৈমুর সঈফ আলি খান আর মিশা শাহিদ কাপুরের বিয়ে কবে।

করোনা ও লকডাউন

করোনা ও লকডাউন

করোনো ভাইরাসের প্রভাব বেড়েই চলেছে ভারতে। এখনও দেশে মারণ ভাইরাসের বলি হয়েছেন প্রায় ৭০ জন। আক্রান্তের সংখ্যা আড়াই হাজার ছাড়িয়ে গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দেশজুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় সরকার। প্রশাসনের নিষেধাজ্ঞা মেনে ঘরবন্দিই রয়েছেন ক্রীড়া ব্যক্তিত্বরা।

জব উই মেট

জব উই মেট

কেউ আবার বলছেন করিনার ছেলে আর শাহিদের মেয়ে নাকি জব উই মেট ছবির সিকোয়েল করবে নাম হবে জব আওয়ার পেরেন্ট মেট অ্যান্ড পার্টেড অ্যাওয়ে (যখন আমাদের মা-বাবার দেখা হয়েছিল আর বিচ্ছেদও হয়েছিল।)

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠক

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর, ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ, বিশ্বজয়ী শাটলার পিভি সিন্ধু, অ্যাথলিট হিমা দাস সহ দেশের মোট ৪৯ জন ক্রীড়া ব্যক্তিত্বের সঙ্গে ভিডিও কনফারেন্সিং-র মাধ্যমে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আলোচনায় অংশ নেন কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী কিরেণ রিজিজুও।

প্রেমের সম্ভাবনা

প্রেমের সম্ভাবনা

অনেকে আবার ভাবতে শুরু করেছেন শাহিদের মেয়ে আর করিনার ছেলে যদি একে অপরের প্রেমে পড়ে তখন কি হবে।

বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছনো প্রয়োজন

বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছনো প্রয়োজন

ইতিমধ্যেই দুঃসময়ে কেন্দ্রীয় সরকারের পাশে দাঁড়িয়েছেন দেশের ক্রীড়া ব্যক্তিত্বরা। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর থেকে শাটলার পিভি সিন্ধু, প্রত্যেকেই অর্থ দিয়ে যেমন করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে রসদ জুগিয়েছেন, তেমনই লকডাউনের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় প্রচারও করেছেন। সূত্রের খবর, সেই প্রচারই আরও ব্যাপক আকারে করার জন্য ক্রীড়া ব্যক্তিত্বদের কাছে আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তামিশা

তামিশা

তৈমুর আর মিশার তো ইতিমধ্যে করন জোহরের ছবিতে কাস্টিংও হয়ে গিয়েছে। দুজনকে এক করে ডাকা হচ্ছে তামিশা অর্থাৎ তৈমুর আর মিশা।

আইপিএল নিয়ে কথা?

আইপিএল নিয়ে কথা?

একটি সূত্রের তরফে মনে করা হয়েছিল যে এই বৈঠকে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আইপিএলের ভবিষ্যৎ নিয়ে কথা হতে পারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তবে সে সংক্রান্ত কোনও আলোচনা হয়নি বলেই প্রধানমন্ত্রীর দফতরের তরফে জানানো হয়েছে। অর্থাৎ বিশ্বের সরচেয়ে ধনী ক্রিকেট লিগের ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা রয়েই গেল।

English summary
Prime Minister Narendra Modi speaks to Sourav Ganguly, Sachin Tendulkar, Virat Kohli and all other sports personalities
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X