• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তরুণদের ভোট চাই, প্রভাব খাটাও! লোকসভা ভোটের আগে ধোনি-কোহলিদের নরেন্দ্র মোদীর আর্জি

লোকসভা ভোটের দামাম বেজে গিয়েছে। এবার ভোটার তালিকায় প্রায় ১ কোটি ৫০ লক্ষ ভোটার রয়েছেন যাদের বয়স ১৮ থেকে ১৯-এর মধ্যে। এই তরুণ ভোটার, বিশেষ করে যাঁরা প্রথমবার ভোট দেবেন তাঁদের আরও বেশি করে বুথমুখি করে তুলতে বিভিন্ন রকম প্রয়াস নেওয়া হচ্ছে। বুধবার স্বয়ং প্রধানমন্ত্রী তাঁর সরকারি টুইটার হ্যান্ডেল থেকে ধোনি, কোহলি ও রোহিত শর্মাকে এই তরুণ প্রজন্মকে ভোটদানে উদ্বুদ্ধ করার আহ্বান জানালেন।

লোকসভা ভোটের আগে কোহলিদের মোদীর আর্জি

তিনি বলেন ক্রিকেট মাঠে যেমন এই তিন মহান ক্রিকেটার অসাধারণ সব রেকর্ড গড়েছেন, এবার ভোটের ময়দানেও সারা দেশের সঙ্গে এই ক্রিকেটারদেরও এক অসামান্য রেকর্ড গড়ার সম্ভাবনা আছে। ১৩০ কোটি দেশবাসীকে যদি তাঁরা ভোটজানে অনুপ্রেরণা জোগাতে পারেন, তাহলে এইবারের ভোটে সবচেয়ে বেশি ভোটদানের রেকর্ড হবে। জিতে যাহবে গণতন্ত্র।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Dear <a href="https://twitter.com/msdhoni?ref_src=twsrc%5Etfw">@msdhoni</a>, <a href="https://twitter.com/imVkohli?ref_src=twsrc%5Etfw">@imVkohli</a> and <a href="https://twitter.com/ImRo45?ref_src=twsrc%5Etfw">@ImRo45</a>, <br>You are always setting outstanding records on the cricketing field but this time, do inspire the 130 crore people of India to set a new record of high voter turnout in the upcoming elections. <br>When this happens, democracy will be the winner!</p>— Narendra Modi (@narendramodi) <a href="https://twitter.com/narendramodi/status/1105698056626941952?ref_src=twsrc%5Etfw">March 13, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

ভারতের মতো দেশে ক্রিকেটাররা প্রায় ভগবানের পরের আসনেই রয়েছেন। একটা সময় বলা হত ক্রিকেট আপামর ভারতবাসীর ধর্ম, আর সচিন তেন্ডুলকার তাঁদের ভগবান। পরবর্তীকালে ভারতীয় ক্রিকেট মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি বা রোহিত শর্মাদের মতো ঈশ্বর-সম ক্রিকেটারদের পেয়েছে। বিশেষ করে তরুণ প্রজন্মের মধ্যে তাঁদের দারুণ প্রভাব রয়েছে।

এদিন প্রধানন্ত্রী ক্রিকেটারদের পাশাপাশি বলিউড, শিল্পমহল ও অন্যান্য ক্ষেত্রের সেলিব্রিটিদেরও একই ধরণের আহ্বান জানিয়েছেন।

English summary
Prime Minister Narendra Modi on Wednesday appealed the cricketers to influence the young voters to come out in large number and vote in the upcoming Lok Sabha Election.&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X