• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL: প্লে-অফের লড়াইয়ে জমি শক্ত করতে মাঠে নামছে ব্যাঙ্গালোর-হায়দরাবাদ, কী খবর দুই দলের, কেমন থাকবে পিচ-আবহাওয়া

Google Oneindia Bengali News

অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে রবিবার আইপিএল-এর প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দুই দলের কাছেই মাস্ট উইন ম্যাচ এটি। প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে জিততেই হবে এই ম্যাচ।

সানরাইজার্স হায়দরাবাদ:

সানরাইজার্স হায়দরাবাদ:

দারুণ ছন্দে থাকা সানরাইজার্স হায়দরাবাদ হঠাৎই ছন্দ হারিয়ে লিগের অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে। শেষ তিন ম্যাচে হেরে হারের হ্যাটট্রিক করে ফেলেছে এই দল। ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আশা-আশঙ্কার রয়েছে টম মুডির দল। পরবর্তী ম্যাচগুলি থেকে প্রত্যাশিত জয় তুলে নিতে পারলে টম মুডির দলের বিরুদ্ধে জিতে প্লে-অফে জায়গা করে নেওয়াটা বড় বিষয় হবে না কিন্তু ছন্দ খুঁজে না পেলে সমস্যায় পড়তে হবে উমরান মালিক, কেন উইলিয়ামসনদের। এসআরএইচের প্রধান শক্তি তাদের বোলিং লাইনআপ কিন্তু শেষ তিন ম্যাচে সেই বোলাররাই ভাল পারফর্ম করতে পারেননি। দশ ম্যাচের মধ্যে পাঁচটি জিতে লিগ টেবলের ষষ্ঠ স্থানে রয়েছে হায়দরাবাদ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর:

অনেকটা একই রকম পরিস্থিতি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পর পর তিন ম্যাচ হারের পর গত ম্যাচে জয়ের মুখ দেখেছে ফাফ ডু প্লেসিসের দল। এই জয়ের ধারাবাহিকতা বজায় রাখতে হবে আরসিবিকে। প্লে-অফের আশা বজায় রাখতে ধারাবাহিকতা দেখাতে হবে আরসিবির টপ অর্ডার ব্যাটসম্যানদের। উল্লেখ্য এই দুই দলের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ ৯ উইকেটে পরাজিত করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।

পিচ রিপোর্ট:

পিচ রিপোর্ট:

এই ম্যাচটি আয়োজিত হবে মুম্বইয়ের ওয়াখেড়ে স্টেডিয়ামে। সাধারণত ব্যাটিং সহায়ক পিচ উপহার দেওয়ার জন্য বিখ্যাত ওয়াংখেড়ে। প্রথম ইনিংসে এই মাঠে গড়ে ১৭৫-১৮৫ রান ওঠে। নতুন বলে শুরুর দিকে ব্যাটসম্যানদের সমস্যা হওয়া সম্ভবনা রয়েছে কারণ ওয়াংখেড়ের পিচে নতুন বলে সুইং এবং সিম লক্ষ্য করা যাবে, উইকেট থেকে থমকেও আসতে পারে বল। তবে, যত বল পুরনো হবে তত বেশি ব্যাটিং সহায়ক হয়ে উঠবে উইকেট। দ্বিতীয় ইনিংসে পিচ স্লো হতে পারে। সেক্ষেত্রে সুবিধা পাবে স্পিনাররা। দিনের বেলায় ম্যাচ হওয়ার ফলে শিশিরের কোনও বিষয় নেই, যে দল টসে জিতবে সেই দলের ব্যাটিং নেওয়াই ঠিক হবে। যদিও পরিসংখ্যান বলছে দ্বিতীয় ব্যাটিং করা দল ৬০ শতাংশ ম্যাচ জেতে।

আবহাওয়া:

আবহাওয়া:

ওয়াংখেড়েতে এই ম্যাচের সময়ে তাপমাত্র থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস। আপেক্ষিক আদ্রতা থাকবে ৬০ শতাংশ। ম্যাচের সময়ে ২৪কিমি/ঘণ্টা বেগে বাতাস বইবে। ম্যাচের সময়ে বৃষ্টি হওয়ার কোনও সম্ভবনা নেই।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ:

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ:

অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রাহুল ত্রিপাঠী, এইডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), শশাঙ্ক মনোহর, সিন অ্যাবট, শ্রেয়স গোপাল, ভুবনেশ্বর কুমার, কার্তিক ত্যাগী, উমরান মালিক

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ:

বিরাট কোহলি, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, রজত পাতিদার, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মহিপাল লমরোর, মহম্মদ সিরাজ, হর্ষল প্যাটেল, জস হ্যাজেলউড

English summary
Here we discussed a detailed overview of the match between Sunrisers Hyderabad and Royal Challengers Bangalore. From team news to weather and pitch report everything has been discussed in detail.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion