• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: মুম্বইয়ের বিরুদ্ধে নামার আগে বিরাট ধাক্কা ধোনির দলে, কেমন থাকবে পিচ, আবহাওয়ার কী খবর, জেনে নিন

Google Oneindia Bengali News

আইপিএল-এর ইতিহাসের সফলতম দুই দল মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস মুখোমুখি হতে চলেছে বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে। যেই দুই দল লিগ তালিকায় শীর্ষে থেকে অভ্যস্ত সেই দুই দলই একের পর এক ম্যাচে অভাবনীয় খারাপ পারফরম্যান্সের কারণে চলতি আইপিএল-এ নিচের দু'টি স্থান দখল করে রেখেছে।

চেন্নাই সুপার কিংস:

চেন্নাই সুপার কিংস:

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে শেষ তিন ম্যাচে মধ্যে দু'টিতেই জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। খাতায় কলমে এখনও তাদের আশা টিকে রয়েছে প্লে-অফে জায়গা করে নেওয়া, তবে সেই সম্ভবনার বাস্তবায়ন হওয়ার স্বপ্ন হয়তো দেখেন না স্বয়ং ধোনি। এই ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের লক্ষ থাকবে জয় তুলে নিয়ে যতটা সম্ভব সম্মানজনক স্থানে থেকে এই বারের লিগ শেষ করা। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নামার আগে খারাপ খবর চেন্নাইয়ের শিবিরে, চোটের কারণে চলতি লিগ থেকে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাডেজা।

মুম্বই ইন্ডিয়ান্স:

মুম্বই ইন্ডিয়ান্স:

এখনও পর্যন্ত চলতি লিগে মাত্র দু'টি ম্যাচ জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। চেন্নাইয়ের মতো চোটের সমস্যায় জর্জরিত মুম্বই ইন্ডিয়ান্সও। সূর্যকুমার যাদবের সার্ভিস এই লিগে আর পাবে না মুম্বই। গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সেব বিরুদ্ধে ব্যাটসম্যানদের ব্যর্থতায় বিধ্বস্ত হতে হলেও জসপ্রীত বুমরাহ ওই ম্যাচে পাঁচটি উইকেট পেয়েছিলেন। ১১ ম্যাচে দশ উইকেট নিয়ে দলটির সর্বোচ্চ উইকেট সংগ্রহকারীও বুমরাহ। সর্বোচ্চ রান সংগ্রহকারী হলেন তিলক বর্মা (১১ ম্যাচে ৩৩৪ রান)।

পিচ রিপোর্ট:

পিচ রিপোর্ট:

এই ম্যাচটি আয়োজিত হবে মুম্বইয়ের ওয়াখেড়ে স্টেডিয়ামে। সাধারণত ব্যাটিং সহায়ক পিচ উপহার দেওয়ার জন্য বিখ্যাত ওয়াংখেড়ে। প্রথম ইনিংসে এই মাঠে গড়ে ১৮০-১৯০ রান ওঠে। নতুন বলে শুরুর দিকে ব্যাটসম্যানদের সমস্যা হওয়া সম্ভবনা রয়েছে কারণ ওয়াংখেড়ের পিচে নতুন বলে সুইং এবং সিম লক্ষ্য করা যাবে, উইকেট থেকে থমকেও আসতে পারে বল। তবে, যত বল পুরনো হবে তত বেশি ব্যাটিং সহায়ক হয়ে উঠবে উইকেট। দ্বিতীয় ইনিংসে পিচ স্লো হতে পারে। অ্যান্টি ডিউ এজেন্ট উইকেটে স্প্রে করা হয়েছে। যদি ডিউ ফ্যাক্টর কাজ না করে তা হলে হলে টসে জিতে ব্যাটিং নেওয়াই উচিৎ হবে।

আবহাওয়া:

আবহাওয়া:

দিনের বেলায় তাপমাত্র থাকার কথা ৩৩ ডিগ্রি সেলসিয়াস এবং রাত্রে তা কমে হওয়ার কথা ২৯ ডিগ্রি সেলসিয়াস। দিন এবং রাত্রে আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকবে। দিনের বেলায় বৃষ্টির সম্ভবনা ৫ শতাংশ এবং রাতে বৃষ্টির সম্ভবনা দশ শতাংশ। দিনেক বেলায় আপেক্ষিক আদ্রতা থাকবে ৬৭ শতাংশ যা রাত্রে বেড়ে হবে ৭৪ শতাংশ।

চলতি আইপিএল-এ দুই দলের অবস্থান:

চলতি আইপিএল-এ দুই দলের অবস্থান:

১১ ম্যাচে দু'টি জয়ের ফলে ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবলে সকলের নীচে দশ নম্বরে রয়েছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। ঠিক এক ধাক উপরে ১১ ম্যাচে ৪টি জয়ের ফলে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলের ৯ নম্বরে রয়েছে চেন্নাই সুপার কিংস। উভয় দলের সাক্ষাৎকারে চেন্নাই জিতেছে ১৪টি ম্যাচে এবং ১৯টি ম্যাচে জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ:

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ:

রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কিষাণ (উইকেটকিপার), তিলক বর্মা, রামনদীপ সিং, কায়রন পোলার্ড, টিম ডেভিড, ড্যানিয়েল স্যামস, মুরুগান অশ্বিন, জসপ্রীত বুমরাহ, কুমার কার্তিকেয়, রাইলে মেয়ারডিথ

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ:

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ:

ডেভন কনওয়ে, ঋতুরাজ গায়কোয়াড়, রবিন উথাপ্পা, মঈন আলি, অম্বাতি রায়ুডু, শিবম দুবে, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), ডোয়েইন ব্র্যাভো, মাহিশ থিকশানা, সিমরজিৎ সিং, মুকেশ চৌধুরী

English summary
IPL 2022: Here is the details Preview of the match between CSK and MI.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X