• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: প্লে-অফের আশা বাঁচিয়ে রাখার লড়াইয়ে ধোনির দলের বিরুদ্ধে নামছে দিল্লি, কী খবর দুই শিবিরের

Google Oneindia Bengali News

রবিবার আইপিএল-এর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হতে চলেছে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংস। চেন্নাই জেতার জন্য চেষ্টা করলেও খুব একটা গুরুত্ব এই ম্যাচের নেই তাদের কাছে প্লে-অফের লড়াইয়ের প্রেক্ষিতে খাতায় কলমে এক সুতোয় টিকে থাকলেও প্লে-অফে চেন্নাইকে দেখার আশা এই মরসুমে আর করেন না অতি বড় সমর্থকও। কিন্তু দিল্লির দৃষ্টিভঙ্গিতে এই ম্যাচের গুরুত্ব অনেকটাই রয়েছে।

দিল্লি ক্যাপিটালস:

দিল্লি ক্যাপিটালস:

১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে নেট রান রেটের বিচারে লিগ তালিকার পঞ্চম স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। প্লে-অফের আশা জীবিত রাখতে জেতা ছাড়া কোনও রাস্তা খোলা নেই ঋষভ পন্থের দলের কাছে। সানরাইজার্সকে ২১ রানে হারিয়ে আত্মবিশ্বাস তুঙ্গে দিল্লির। ঠিক সময়ে ফর্ম ফিরে পেয়েছে দিল্লির মিডল অর্ডার। ভাল ছন্দে রয়েছে রোভমান পাওয়েল। এই ম্যাচে জিততে হলে আগের ম্য়াচের মতোই ব্যাট হাতে ধারাবাহিকতা দেখাতে হবে ডেভিড ওয়ার্নারদের। পাশাপাশি শেষ দুই ম্যাচে কিছুটা অফ কালার দেখানো কুলদীপ যাদবকে হয়ে উঠতে হবে আগ্রাসী এবং ভয়ঙ্কর। দিল্লির প্রধান বোলার তিনিই।

চেন্নাই সুপার কিংস:

চেন্নাই সুপার কিংস:

মহেন্দ্র সিং ধোনির হাতে পড়ে শেষ দুই ম্যাচে দু'টিতেই জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। তারা চাইবে জয়ের এই ছন্দ ধরে রাখতে। ডেভন কনওয়ে প্রথম একাদশে আসার পর শক্তি বৃদ্ধি পেয়েছে চেন্নাইয়ের। পাশাপাশি মঈন আলি দলে ফেরায় অলরাউন্ডার অপশন বেড়েছে, মঈনের দলে ফেরায় বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিচ্ছেন তিনি। এই মুহূর্তে তিনটি জয় পেয়ে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের নয় নম্বরে রয়েছে তারা।

আবহাওয়া:

আবহাওয়া:

ম্যাচের সময়ে তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াস বা তার থেকে এক-দু ডিগ্রি কম-বেশি থাকবে। আপেক্ষিক আদ্রতা থাকবে ৬০ শতাংশ। ম্যাচের সময়ে ১৬ কিমি/ঘণ্টা থেকে ১৮ কিমি/ঘণ্টা বেগে বাতাস বইবে। ম্যাচের সময়ে বৃষ্টির কোনও সম্ভবনা নেই।

পিচ রিপোর্ট:

পিচ রিপোর্ট:

বাউন্সি উইকেট উপহার দেওয়ার জন্য পরিচিত ডি ওয়াই প্যাটেল স্টেডিয়াম। ১৬০-১৭০ রান গড়ে ওঠে এই মাঠে। এই উইকেটের বিশেষত্ব হল কোনও বিশেষ বিভাগ অর্থাৎ একক ভাবে বোলিং বা একক ভাবে ব্যাটিং সহায়ক নয়। দক্ষতা অনুযায়ী খেলতে পারলে বোলার এবং ব্যাটসম্যান উভয় পক্ষই এই উইকেটে সুবিধা পাবে। এই উইকেটে প্রথম ইনিংসে গড় রান ১৬০। দ্বিতীয় ব্যাটিং করা দল এই মাঠে ৫৫ শতাংশ ম্যাচ জেতে। টসে জিতে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত হবে কারণ শিশির আসবে ম্যাচের দ্বিতীয় ভাগে।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ:

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ:

ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, মিচেল মার্শ, ঋষভ পন্থ (অধিনায়ক এবং উইকেটরক্ষক), রোভম্যান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, এনরিচ নোকিয়া, কুলদীপ যাদব, খালিল আহমেদ

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ:

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ:

ঋতুরাজ গায়েকোয়াড়, ডেভন কনওয়ে, মঈন আলি, রবীন উথাপ্পা, অম্বতি রায়ডু, রবীন্দ্র জাডেজা, এমএস ধোনি (অধিনায়ক এবং উইকেটরক্ষক), ডোয়েন প্রিটরিয়াস, সিমারজিৎ সিং, মহেশ থিকশানা, মুরেশ চৌধুরি

English summary
Here we discussed a detailed overview of the match between Chennai Super Kings and Delhi Capitals. From team news to weather and pitch report everything has been discussed in detail.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion