• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: শীর্ষ স্থান দখলের লড়াইয়ে রাজস্থানের বিরুদ্ধে মাঠে নামবে গুজরাত, সঞ্জুর দলের লক্ষ্য ছন্দ বজায় রাখা

Google Oneindia Bengali News

লক্ষ্মীবারে গুজরাত টাইটানসের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে রাজস্থান রয়্যালস। ৪ ম্যাচে তিনটি জিতে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষস্থানে রয়েছে রাজস্থান। অন্য দিকে, অপরাজিত তকমা গত ম্যাচেই হারিয়েছে গুজরাত টাইটানস। শেষ ম্যাচে তাঁরা পরাজিত হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৮ উইকেটে। তবে, এই ম্যাচ থেকে জয় তুলে আনাই লক্ষ্য থাকবে হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বাধীন নতুন এই ফ্রাঞ্চাইজির।

দুই দলের হালহকিকত:

দুই দলের হালহকিকত:

চোট আঘাত জনিত কোনও সমস্যা নেই রাজস্থান রয়্যালসের দলে। একমাত্র নাথান কুন্টার-নাইল চোটের কারণে পুরো মরসুমের জন্য ছিটকে গিয়েছেন, এছাড়া স্কোয়াডের প্রত্যেকেই নির্বাচনের জন্য উপলব্ধ রয়েছে। প্রথম দুই ম্যাচ খেলেছিলেন তিনি। শেষ ম্যাচে কুলদীপ সেনের দুর্দান্ত শেষ ওভারে চার রানে জয় ছিনিয়ে এনেছিল রাজস্থান রয়্যালস।

একই রকম চোট সমস্যা নেই গুজরাত টাইটানসের দলেরও। শেষ ম্যাচে হারলেও গুজরাতের দলে পরিবর্তনের কোনও সম্ভবনা নেই। টিম সূত্রে চুঁইয়ে আসা খবর সেই দিকেই ইঙ্গিত করছে। সাই সুদর্শন শেষ ম্যাচে ১১ রান করলেও তাঁর জায়গা দলে ধরে রাখতে পারবেন তিনি আশা করা যায়। যার ফলে এই ম্যাচেও মাঠের বাইরেই বসতে হবে বিজয় শঙ্করকে। অভিনব মনোহরও শেষ ম্যাচে এসআরএইচের বিরুদ্ধে ভাল খেলেছিলেন। তিনিও এই ম্যাচে নিজের জায়গা ধরে রাখতে পারেন। রাজস্থান এবং গুজরাত দুই দলেরই পয়েন্ট ছয় কিন্তু রান রেটের বিচারে শীর্ষ স্থানে রয়েছে রাজস্থান। এই ম্যাচে গুজরাত জিতলে তারা শীর্ষ স্থানে উঠে আসবে।

আবহাওয়া:

আবহাওয়া:

ম্যাচের সময়ে তাপমাত্রা ৩৩-৩৪ ডিগ্রি থাকবে। বাতাসে আপেক্ষিক আদ্রতার পরিমান থাকবে ৫০-৫৩ শতাংশর মধ্যে। ১৬ থেকে ১৮ কিমি/ঘণ্টা বেগে হাওয়া চলার সম্ভবনা রয়েছে ম্যাচের সময়ে। বৃষ্টির কোনও সম্ভবনা নেই।

পিচ রিপোর্ট:

পিচ রিপোর্ট:

ব্যাটিং সহায়ক উইকেট বলেই পরিচিত ডি ওয়াই প্যাটেল স্টেডিয়ামের উইকেট। এই মাঠেই সিএকে ২১৬/৪ রান করেছিল আরসিবির বিরুদ্ধে। জবাবে আরসিবি করেছিল ১৯৩/৯। তবে, এই উইকেটে গড় রান ১৬০-১৭০। তবে. শিশির এলে পরিস্থিতি বদলে যেতে পারে দ্বিতীয় ইনিংসের সময়ে। এই উইকেটে পেসাররা ভাল সুবিধা পেয়ে থাকেন সাধারণত।

সম্ভাব্য প্রথম একাদশ:

সম্ভাব্য প্রথম একাদশ:

রাজস্থান রয়্যালস:

জস বাটলার, দেবদত্ত পাডিকল, সঞ্জু স্যামসন (অধিনায়ক এবং অধিনায়ক), রসি ভান ডার ডুসেন, শিমরন হেটমায়ার, রিয়ান পরাগ, রবিচন্দ্র অশ্বিন, ট্রেন্ট বোল্ট, যুজবেন্দ্র চহাল, প্রসিদ্ধ কৃষ্ণ, কুলীদ সেন

গুজরাত টাইটানস:

শুভমন গিল, ম্যাথু ওয়েড/ঋদ্ধিমান সাহা(উইকেটরক্ষক), সাই সুদর্শন, হার্দিক পান্ডিয়া (উইকেটরক্ষক), ডেভিড মিলার, অভিনব মনোহর, রাহুল তেওয়াটিয়া, রশিদ খান, লকি ফার্গুসন, মহম্মদ শামি, দর্শন নালকান্দে

English summary
Rajasthan Royals and Gujarat Titans will lock horn against each other in the Match no 24 of IPL 2022. Both Gujarat Titans and Rajasthan Royals have won three out of their first four matches. Here is the preview of the match and possible playing XI discussed.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X