• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(প্রিভিউ) IPL 10 : গুজরাত লায়ন্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স

রাজকোট, ২৮ এপ্রিল : শেষ ম্যাচে 'দুর্বল' রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে বেশ চনমনে গুজরাত লায়ন্স। কিন্তু এবার বিপক্ষ 'শক্তিশালী' মুম্বই ইন্ডিয়ান্স। আত্মবিশ্বাসী গুজরাত অবশ্য আজকের ম্যাচ সর্বশক্তি দিয়ে মুম্বইকে হারিয়ে পয়েন্ট টেবিলে উপরের দিকে ওঠার চেষ্টা করবে।

তবে গুজরাতের জন্য বড় অস্বস্তির কারণ অধিনায়ক সুরেশ রায়নার চোট। গত ম্যাচে ৩০ বলে ৩৪ রান করা রায়নার ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট লাগে। দলের আশা চোট সারিয়ে আজকের ম্যাচে খেলতে পারবেন রায়না। আইপিএলের এত গুরুত্বপূর্ণ সময় একটিও ম্যাচ হাতছাড়া করতে চাইবেন না খোদ রায়নাও।

এখনও ৮ টি ম্যাচে খেলে ৬টি ম্যাচে জিতে ১২ পয়েন্ট সংগ্রহে রয়েছে মুম্বইয়ের। কলকাতার পরেই দ্বিতীয় স্থানে রয়েছে মুম্বই। অন্যদিকে ৮টি ম্যাচ খেলে ৩টিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে রয়েছে গুজরাত।

মুম্বইয়ে এখনও পর্যন্ত রাইজিং পুনে সুপারজায়ান্টস ছাড়া অন্য কোনও দল হারাতে পারেনি। টুর্নামেন্টে দুটি ম্যাচে হেরেছে মুম্বই, দুটোই পুনের বিরুদ্ধে।

মুম্বইয়ের ব্যাটিং ও বোলিংয়ের ভারসাম্য দলকে এগিয়ে নিয়ে গিয়েছে। মুম্বইয়ের লক্ষ্য যত তাড়াতাড়ি আরও ২টি জয় পেয়ে প্লে অফে নিজেদের জায়গা শক্তিশালী করা।

অন্যদিকে গুজরাতের ক্ষেত্রে আগামী ৬টি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচেই জয় পেতে হবে। না হলেই প্লে অফ থেক ছিটকে যাওয়ার সম্ভবনা বেড়ে যাবে।

গুজরাতের ক্ষেত্রে ডোয়েন ব্রাভোর চোট চিন্তার কারণ হলেও জেমন ফকনার ও অ্যান্ড্রু টাইয়ের বলের ভেরিয়েশন গুজরাতের সাহায্য করছে। তার উপর ব্র্যান্ডন ম্যাককালাম এবং অ্যারন ফিঞ্চের মতো ব্যাটসম্যানরা রয়েছেন। অধিনায়ক রায়নাও রয়েছে ফর্মে।

অন্যদিকে মুম্বইয়ে অধিনায়ক রোহিত শর্মা, জোস বাটলার, কিয়েরন পোলার্ড তার উপরে হার্দিক ও ক্রুণাল পাণ্ড্য। বোলিংয়ে মিচেল জনসন, জসপ্রীত বুমরাহ, ম্যাকক্লিনঘান রয়েছেন। পেস ও সুইয়ের অনবদ্য মিশেলষ তার উপর হরভজন সিংয়ের দুরন্ত ঘূর্ণি।

মুম্বই ইন্ডিয়ান্স

রোহিত শর্মা (অধিনায়ক), জসপ্রীত বুমরাহ, জস বাটলার, শ্রেয়স গোপাল, কৃষ্ণাপ্পা গৌতম, আসেলা গুনরত্নে, হরভজন সিং, মিচেল জনসন, কুলওয়ন্ত কেজরোলিয়া, সিদ্দেশ লাড, মিচেল ম্যাকক্লিনঘান, লাসিথ মলিঙ্গা, হার্দিক পাণ্ড্য, ক্রুণাল প্রাণ্ড্য, পার্থিব প্যাটেল (উইকেটকিপার), কিয়েরান পোলার্ড, নিকোলাস পুরান, দীপক পুনিয়া, নীতেশ রানা, অম্বতি রায়াদু, জিতেশ শর্মা, কর্ন শর্মা, লেন্ড সিমনস, টিম সাউদি, জগদীশ সুচিত, সৌরভ তিওয়াড়ি, আর বিনয় কুমার

গুজরাত লায়ন্স

সুরেশ রায়না (অধিনায়ক), ব্রেন্ডন ম্যাককুলাম, ডোয়েন স্মিথ, অ্যারন ফিঞ্চ, দীনেশ কার্তিক (উইকেটকিপার), আকাশদীপ নাথ, ইশান কিষণ, মনপ্রীত গনি, রবীন্দ্র জাদেজা, শাদাব জাকাতি, শিবিল কৌশিক, জেসন রয়, ধবল কুলকার্নি, প্রবীণ কুমার, মুনাফ প্যাটেল, বেসিল থাম্পি, নাথু সিং, তেজস বারোকা, শুভম আগরওয়াল, শেলি শৌর্য, অ্যান্ড্রু টাই, জেমস ফকনার

English summary
Preview: IPL 2017: Match 35: Gujarat Vs Mumbai on April 29
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X