• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(প্রিভিউ) : IPL 10 : মুম্বই ইন্ডিয়ান্স বনাম রাইজিং পুনে সুপারজায়ান্টস!

মুম্বই, ২৪ এপ্রিল : ৬ ম্যাচে টানা জয়ের পর এখনও আইপিএলের পয়েন্ট টেবিলে এক নম্বর স্থান ধরে রেখেছে মুম্বই ইন্ডিয়ান্স। আজ, শচীন ৪৪তম জন্মদিনে রাইজিং পুনে সুপারজায়ান্টসের মুখোমুখি হতে চলেছে মুম্বই।

আইপিএল সিজনের শুরু থেকেই ব্যাটে বলে সেভাবে সংযোগ করাতে পারছিলেন না মহেন্দ্র সিং ধোনি। আর ধোনির এই অফ ফর্মে থাকা পুনের অস্বস্তি ক্রমশই বাড়িয়ে দিচ্ছিল। কিন্তু শনিবার সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচে দুরন্ক কামব্যাক হল মিস্টার ফিনিশার ধোনির। শেষ বলে চার মেরে পুনের হয়ে জয় ছিনিয়ে নেন ধোনি। আর ধোনির ফিরে আসা দলের শক্তি অনেকটাই বাড়িয়ে দিল সঙ্গে আত্মবিশ্বাসও।

(প্রিভিউ) : IPL 10 : মুম্বই ইন্ডিয়ান্স বনাম রাইজিং পুনে সুপারজায়ান্টস!

যদিও পর পর টানা ৬টি ম্যাচ জিতে আপাতত এখনও পর্যন্ত টুর্নামেন্টের সেরা দল মুম্বই। তবে এই পুনের কাছেই টুর্নামেন্টের একমাত্র হার হয়েছে মুম্বইয়ের। সেই প্রতিশোধ এই ম্যাচে মুম্বই নিতে পারে কি না এখন তাই দেখার।

এখনও পর্যন্ত ৬টি ম্যাচের ৩টিতে জয় এবং ৩টিতে হার হয়েছে পুনের। এই ম্য়াচটি জিতে পয়েন্ট টেবিলে সেরা ৪-এ ওঠার মরিয়া চেষ্টা করবে পুনে। অন্যদিকে মুম্বই নিজেদের জয়ের ধারা অব্যাহত রাখতে নিজেদের সেরা শক্তি নিয়ে খেলবে। ফলে লড়াইটা যে জোরদার হবে তা বলাই বাহুল্য।

রাইজিং পুনে সুপারজায়েন্টস

স্টিভ স্মিথ (অধিনায়ক), এম এস ধোনি, অজিঙ্ক রাহানে, বেন স্ট্রোক, ফাফ ডু প্লেসি, ওসমান খোয়াজা, মনোজ তিওয়ারি,ময়াঙ্ক আগরওয়াল, অঙ্কিত শর্মা, বাবা অপরাজিত, অঙ্কুশ বায়েন, রজত ভাটিয়া, দীপক চাহার, রাহুল চাহার, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, অশোক দিন্দা, লকি ফার্গুসন, জসকিরণ সিং, সৌরভ কুমার, মিলিন্দ টন্ডন, জয়দেব উনাদকাট,আদম জাম্পা

মুম্বই ইন্ডিয়ান্স

রোহিত শর্মা (অধিনায়ক), জসপ্রীত বুমরাহ, জস বাটলার, শ্রেয়স গোপাল, কৃষ্ণাপ্পা গৌতম, আসেলা গুনরত্নে, হরভজন সিং, মিচেল জনসন, কুলওয়ন্ত কেজরোলিয়া, সিদ্দেশ লাড, মিচেল ম্যাকক্লিনঘান, লাসিথ মলিঙ্গা, হার্দিক পাণ্ড্য, ক্রুণাল প্রাণ্ড্য, পার্থিব প্যাটেল (উইকেটকিপার), কিয়েরান পোলার্ড, নিকোলাস পুরান, দীপক পুনিয়া, নীতেশ রানা, অম্বতি রায়াদু, জিতেশ শর্মা, কর্ন শর্মা, লেন্ড সিমনস, টিম সাউদি, জগদীশ সুচিত, সৌরভ তিওয়াড়ি, আর বিনয় কুমার

English summary
Preview: IPL 2017: Match 28: Mumbai Vs Pune on April 24
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X