• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের ভাবনায় কোন তিন ওপেনিং জুটি

Google Oneindia Bengali News

আগামী জুন মাসে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই ম্যাচে ব্যাটিং বিভাগের সাফল্যের দিকে তাকিয়ে থাকবে টিম ইন্ডিয়া। তারই অন্যতম অংশ হিসেবে ওপেনিংয়ে কোন কোন ব্যাটসম্যানকে নামানো যায়, তা নিয়ে হয়তো এখনই ভাবতে শুরু করেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ভাবনায় রয়েছে কোন তিন জুটি, তা এক নজরে দেখে নেওয়া যাক।

রোহিত ও গিল জুটি

রোহিত ও গিল জুটি

ইংল্যান্ডে ভারতীয় দলের হয়ে রোহিত শর্মাই যে ওপেন করতে চলেছেন, তা প্রায় নিশ্চিত। তাঁর সঙ্গী হিসেবে অনিভিজ্ঞ শুভমান গিলকে ইনিংস শুরু করতে দেখা যেতে পারে। ভারতীয় দলের জার্সিতে ৭টি টেস্ট ম্যাচ খেলে ৩৭৮ রান করেছেন পাঞ্জান তনয়।

রোহিত ও মায়াঙ্ক জুটি

রোহিত ও মায়াঙ্ক জুটি

করোনা ভাইরাসের জেরে স্থগিত হয়ে যাওয়া আইপিএলে বেশ ভাল ব্যাটিং করা মায়াঙ্ক আগরওয়ালকে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে। টুর্নামেন্টে সাতটি ম্যাচ খেলে ২৬০ রান করেছেন কর্নাটকী। ভারতের হয়ে ২৩টি টেস্ট ইনিংস খেলে ১০৫২ রান করেছেন মায়াঙ্ক।

 রোহিত ও রাহুল জুটি

রোহিত ও রাহুল জুটি

ফিট থাকলে ইংল্যান্ডে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে কেএল রাহুলকে। থমকে যাওয়া আইপিএলে সাতটি ম্যাচ খেলে ৩৩১ রান করেছেন কর্নাটকী। ভারতের হয়ে টেস্টে ওপেন করতে নেমে গিল এবং মায়াঙ্কের থেকে রাহুলের রেকর্ড অনেক ভাল।

কবে এবং কোথায় হবে ম্যাচ

কবে এবং কোথায় হবে ম্যাচ

করোনা ভাইরাসের আবহে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম ফাইনাল ম্যাচ ইংল্যান্ডে অনুষ্ঠিত হওয়ার কথা। আগামী ১৮ জুন থেকে সাউদাম্পটনে ভারত বনাম নিউজিল্যান্ডের যুদ্ধ শুরু হওয়ার কথা। ম্যাচ সময়ের আগে শেষ না হয়ে গেলে ২২ জুন ওই ফাইনালের পঞ্চম দিনের খেলা অনুষ্ঠিত হবে।

English summary
Possible opening combinations for Team India in World Test Championship final
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X