• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওয়ান ডে-তে টিম ইন্ডিয়ায় চার নম্বরে কাঁর নামা উচিত, জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • |

বিশ্বকাপের আগে ও পরে ওয়ান ডে-তে ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং লাইন আপের চার নম্বর স্থানে এখনও পর্যন্ত কোনও ক্রিকেটারই জাঁকিয়ে বসতে পারেননি। একাধিক পরীক্ষা-নীরিক্ষার পর এ বিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছতে পারেনি দেশের নির্বাচক থেকে টিম ম্যানেজমেন্টও। তাই এ ব্যাপারে নিজের গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে কসুর করলেন না ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

বিশ্বকাপের আগে

বিশ্বকাপের আগে

অভিজ্ঞ অজিঙ্ক রাহানে, সুরেশ রায়না ও আম্বাতি রায়ডুকে ওয়ান ডে-তে ব্যাটিং অর্ডারের চার নম্বরে নামিয়ে পরীক্ষা করে দেখেন ভারতীয় টিম ম্যানেজম্যান্ট। কিন্তু তাঁরা কেউই নির্বাচকদের খুশি করতে পারেননি।

বিশ্বকাপে কে

বিশ্বকাপে কে

সবাইকে চমকে দিয়ে অজিঙ্ক রাহানে, সুরেশ রায়না ও ইন ফর্ম আম্বাতি রায়ডুকে বাদ দিয়ে বিশ্বকাপের জন্য ভারতীয় দলে অনভিজ্ঞ অল রাউন্ডার বিজয়শঙ্করকে ডাকা হয়। যদিও বিজয়ের পরিবর্তে কেএল রাহুলকেই বিশ্বকাপের কয়েকটি ম্যাচে চার নম্বরে নামিয়ে পরীক্ষা করা হয়। টুর্নামেন্ট চলাকালীন শিখর ধাওয়ান ও বিজয়শঙ্কর চোট পেয়ে দল থেকে ছিটকে গেলে বাকি ম্যাচে রাহুল ইনিংস ওপেন করেন। তখন টিম ইন্ডিয়ার ব্যাটিং অর্ডারের চার নম্বর স্থান আবারও নড়বড়ে হয়ে পড়ে।

বিশ্বকাপের পর

বিশ্বকাপের পর

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ওয়ান ডে সিরিজে তরুণ শ্রেয়স আইয়ারকে চার নম্বরে ব্যাট করতে পাঠায় ভারতীয় টিম ম্যানেজম্যান্ট। ওই স্থানে সফল হন শ্রেয়স।

সৌরভের মতে

সৌরভের মতে

টেস্টের ওপেনিং স্লটের মতোই ওয়ান ডে-তে টিম ইন্ডিয়ার ব্যাটিং অর্ডারের চার নম্বর স্থান কেএল রাহুলের জন্য আর সুরক্ষিত নেই বলেই মনে করেন ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। ওই জায়গায় রাহুলের পরিবর্তে তরুণ শ্রেয়স আইয়ার কিংবা মনীশ পাণ্ডেকে পরীক্ষা করে দেখা উচিত বলেও মনে করেন মহারাজ।

English summary
Players who are contendres for number 4 spot in Team India for ODI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X