• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিঙ্ক টেস্ট: পন্থকে কেন ছেড়ে দিল ভারতীয় দল, ঋদ্ধির কভার হিসেবে কে দলে জুড়লেন, জেনে নিন

  • |

গোলাপি ইডেনে মোহিত ক্রিকেটদুনিয়া। শুক্রবার পিঙ্ক উৎসবের কোলাজে বুঁদ ভারতীয় ক্রিকেট সমর্থককুল। সেই গোলাপি টেস্টের আজ দ্বিতীয় দিন। দ্বিতীয় দিনের খেলা শুরু দুপুর ১টা থেকে। তার আগে ভারতীয় দলে কিছু পরিবর্তন হয়ে গেল।

কেন পন্থকে ছেড়ে দিল ভারতীয় দল

কেন পন্থকে ছেড়ে দিল ভারতীয় দল

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে দলে ছিলেন ঋষভ পন্থ। মাঠে নামা প্রথম একাদশে সুযোগ না পেলেও পনেরো জনের দলের মধ্যে ছিলেন পন্থ। তাঁকে এবার ছেড়ে দিল টিম ম্যানেজেন্ট। এই মুহূর্তে সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট চলছে। সেই টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্যই পন্থকে রিলিজ করে দিল থিঙ্কট্যাঙ্ক।

পন্থ ২.০ দেখতে চান নির্বাচকরা

পন্থ ২.০ দেখতে চান নির্বাচকরা

ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপের ম্যাচের পর থেকে জাতীয় দলে একাধিক সুযোগ পেলেও ঝুঁকির শট খেলে বারবার আউট হয়েছেন ঋষভ। ডিসেম্বরে ঘরের মাঠে এবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ। সেই সিরিজে পন্থ যাতে নতুন ভাবে নিজেকে প্রমাণ করতে পারে, সেকারণেই সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে তাঁকে খেলার সুযোগ করে দেওয়া হয়েছে বলে নির্বাচকরা জানিয়েছেন।

ইডেন টেস্টে ঋদ্ধিমানের কভার কে?

ইডেন টেস্টে ঋদ্ধিমানের কভার কে?

পন্থকে রিলিজ করে দেওয়ায় ইডেনে গেলাাপি বলের টেস্টের জন্য ঋদ্ধিমানের কভার হিসেবে অন্ধ্রপ্রদেশের কিপার ব্যাটসম্যান শিখর ভরত দলের সঙ্গে যোগ দেবেন। এই উইকেটকিপার ব্যাটসম্যান ভারতীয় এ দলের হয়ে খেলেছেন। বিরাট কোহলির সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করার সুযোগ পাওয়া তাঁর কাছে সৌভাগ্যের বলে ভরত জানিয়েছেন। প্রথম শ্রেণীর ক্রিকেটে ৬৯ টি ম্যাচ খেলে ৩৯০৯ রান হাঁকিয়েছেন ভরত। তাঁর ব্যাটে ৮টি সেঞ্চুরি ও ২০টি হাফ সেঞ্চুরি রয়েছে। একটি ত্রিশতরানও রয়েছে।

English summary
Pink test: Pant released to play Syed Mushtaq Ali, KS Bharat named Wriddhiman 's cover in pink test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X