• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানে এশিয়া কাপ হলে সমস্যা নেই, ভারত কোনও পরিস্থিতিতেই পাকিস্তানে ম্যাচ খেলবে না: বিসিসিআই

  • |

পাকিস্তান এশিয়া কাপ আয়োজন করুক, তাতে ভারতের কোনও সমস্যা নেই। কিন্তু ভারত কোনওভাবেই পাকিস্তানে গিয়ে এশিয়া কাপ খেলবে না। ভারতীয় ক্রিকেট বোর্ডের সূত্রে খবর, বিসিসিআই এই বিষয়ে নিজেদের অবস্থান থেকে সরছে না। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআইয়ের এক আধিকারিক এমনটা জানিয়েছেন।

ভারত কোনও পরিস্থিতিতেই পাকিস্তানে ম্যাচ খেলবে না: বিসিসিআই

বোর্ডের আধিকারিক জানিয়েছেন, 'কোন দেশ এশিয়া কাপ আয়োজন করছে, সেটা কোনও বিষয় নয়। পাকিস্তান আয়োজক বলে আমাদের কোনও সমস্যা নেই। টুর্নামেন্টের ভেন্যু নিয়ে আমাদের আপত্তি রয়েছে।

নিরপেক্ষ ভেন্যুতে হলে ভারতের এশিয়া কাপ খেলায় কোনও আপত্তি নেই। তবে নিরাপত্তার প্রশ্নে পাকিস্তানে গিয়ে খেলা কোনওভাবে মেনে নেওয়া যাবে না। এশিয়ান ক্রিকেট কাউন্সিল যদি ভারতকে এই বহুদেশীয় টুর্নামেন্ট খেলতে দেখতে চায়, সেক্ষেত্রে টুর্নামেন্টের ভেন্যু পরিবর্তন করতে হবে।' এভাবেই ফের এশিয়া কাপের ভেন্যু পরিবর্তন নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড নিজেদের অবস্থান পরিষ্কার করে দিল।

উল্লেখ্য এবছর সেপ্টেম্বরে এশিয়া কাপ হওয়ার কথা। অক্টোবের অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপের আসর। আর সেই প্রতিযোগিতার অংশ হিসেবে সেপ্টেম্বরের এশিয়া কাপকে দেখা হচ্ছে। প্রঙ্গসত পিসিবির চিফ এগজিকিউটিভ ওয়াসিম খান , ভারত এশিয়া কাপে অংশ না নিলে ২০২১ টি-২০ বিশ্বকাপে পাকিস্তান ভারতে এসে ম্যাচ খেলবে না বলে দাবি করেছেন। যার জবাবে ভারতীয় ক্রিকেট বোর্ড এবার নিজেদের অবস্থান পরিষ্কার করে দিল।

English summary
PCB welcome to host Asia Cup, but India won't play in Pakistan: bcci source
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X