• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আঙ্গুর ফল টক! সন্ত্রাস ও খেলা একসঙ্গে সম্ভব নয় বিসিসিআইয়ের বার্তার পরে উল্টো সুর পিসিবির

  • |

পাকিস্তানের সঙ্গে সীমান্ত সমস্যার কারণে দীর্ঘদিন ধরেই ভারত-পাক ক্রিকেট বন্ধ। দুই দেশের সম্পর্কও এখন তলানিতে গিয়ে ঠেকেছে। সীমান্তের সংঘর্ষ বন্ধ না হলে পাকিস্তানের সঙ্গে ক্রিকেট নয়, পাকিস্তানকে কড়া জবাব দিয়ে সেই বার্তাই দিয়েছে বিসিসিআই।

আঙ্গুর ফল টক! সন্ত্রাস ও খেলা একসঙ্গে সম্ভব নয় বিসিসিআইয়ের বার্তার পরে উল্টো সুর পিসিবির

রাজনৈতিক চাপানোতরের মধ্যেও এরপরও টিম ইন্ডিয়ার সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চেয়েছে একাধিকবার অনুরোধ রেখেছে পাক বোর্ড। করোনা পরবর্তী সময় ত্রাণের অর্থ জোগাড়ের জন্যেও ভারত-পাক ম্যাচের পক্ষে শোয়েব আখতারের মতো পাক তারকা ক্রিকেটার মত দেন। কিন্তু সন্ত্রাস ও খেলা যে একসঙ্গে সম্ভব নয় সেটাই বুঝিয়ে দিয়েছে ভারত। ফলে চেষ্টা করেও দুই দেশের মধ্যে সিরিজ আয়োজন না করতে পারায় পাক ক্রিকেট বোর্ডের কাছে পরিস্থিতি এখন আঙ্গুর ফল টকের মতো হয়ে দাঁড়িয়েছে।

সেই পরিস্থিতিতে এবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের গলায় উল্টো সুর। এবার পাক ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এক বার্তায় তারা জানিয়েছে, আগামি দিনে দুদেশের মধ্যে সিরিজ হওয়ার সম্ভাবনা নেই।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানি দুই দেশের মধ্যে বন্ধ থাকা ক্রিকেট ডুয়েল নিয়ে বলেছেন, 'যতক্ষণ না দু'‌দেশের রাজনৈতিক সমস্যার সমাধান হচ্ছে, ততক্ষণ দু'‌দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ হওয়া সম্ভব নয়।'

এখানেই না থেমে পিসিবি চেয়ারম্যান মানি আরও বলেন, 'বছরের পর বছর ধরে দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে বিসিসিআইকে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু ভারত প্রতিবারই এড়িয়ে গিয়েছে। যারপর এখন আর আমাদের ভারতে খেলার কোনও ইচ্ছে নেই। প্রথমে তাঁদের সঙ্গে রাজনৈতিক সমস্যার সমাধান হবে, তারপর আমরা দ্বিপাক্ষিক সিরিজের বিষয়ে কথা বলব।'

Positive Story : ব্যারাকপুর মহকুমায় চতুর্থ কোভিড হাসপাতালের উদ্বোধন

জয়ের হারে কেকেআরের সবচেয়ে সফল অধিনায়ক কে, তালিকার কততম স্থানে সৌরভ?

English summary
PCB chief says no intention of resuming bilateral cricket with India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X