• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গেইল কি আইপিএলে ফিরছেন পাঞ্জাব কিংসের জার্সিতে? ইউনিভার্স বসের সঙ্গে সহাস্য প্রীতির পোস্টে জল্পনা তুঙ্গে

Google Oneindia Bengali News

আইপিএলে এবার ভালো দল গড়েও প্লে অফে উঠতে পারেনি পাঞ্জাব কিংস। পাঞ্জাবের ফ্র্যাঞ্চাইজি একবারও আইপিএল খেতাব জেতেনি। ইতিমধ্যেই ভবিষ্যৎ পরিকল্পনা নির্ধারণের প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে। তবে আগামী বছরের আইপিএলে সবচেয়ে বড় চমক দিতেই পারে পাঞ্জাব কিংস। প্রীতি জিন্টার সঙ্গে ক্রিস গেইলের সাক্ষাতেই তুঙ্গে জল্পনা।

গেইল প্রীতি

পাঞ্জাব কিংসের অন্যতম কর্ণধার প্রীতি জিন্টা সম্প্রতি আটলান্টায় দেখা করেছেন ক্রিস গেইলের সঙ্গে। গেইল পাঞ্জাবের হয়ে আগেও আইপিএল খেলেছেন। প্রীতি সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই অনেকে দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেছেন। কেন না, সম্প্রতি দ্য মিররকে দেওয়া সাক্ষাৎকারে গেইল বলেছিলেন, আইপিএলে প্রত্যাবর্তনই শুধু তাঁর লক্ষ্য নয়, প্রথমবার আইপিএল ট্রফিতে স্পর্শ করাই তাঁর লক্ষ্য। গেইলের কথায়, আগামী বছরেই আমি আইপিএলে ফিরব। সেখানে আমার প্রয়োজন রয়েছে। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও পাঞ্জাবের হয়ে খেলেছি। পাঞ্জাব বা আরসিবির হয়ে খেতাব জিততে চাই। দুটি দলই ভালো। আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি।

মত বদল ইউনিভার্স বসের

মত বদল ইউনিভার্স বসের

এবারের আইপিএলে মেগা নিলামের আগেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন গেইল। কিন্তু এক বছর যেতে না যেতেই ফের এই কিংবদন্তি মত বদলাচ্ছেন। গত বছর আইপিএল শেষ হওয়ার আগেই তিনি বিশ্বকাপের জন্য প্রস্তুতির কারণ দেখিয়ে জৈব সুরক্ষা বলয় ছেড়ে বেরিয়ে যান। আইপিএলে ২০২০ সালে গেইল সাতটি ম্যাচে ২৮৮ এবং গত বছর ১০ ম্যাচে ১৯৩ রান করেছিলেন। কিন্তু শেষের দিকে প্রাপ্য সম্মান না পাওয়াতেই গেইল আইপিএলে না খেলার সিদ্ধান্ত নেন বলে জানা গিয়েছিল তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে। ২০০৯ সালে গেইল প্রথম কেকেআরে আসেন। ১৬ ইনিংস মিলিয়ে করেন ৪৬৩ রান, দুটি অর্ধশতরান-সহ।

বেশিরভাগ সময় আরসিবিতে

বেশিরভাগ সময় আরসিবিতে

ইউনিভার্স বস বেশিরভাগটা কাটিয়েছে আরসিবিতে। ২০১১ সালে আরসিবিতে যোগদানের পর ৮৪ ইনিংসে ৩১৬৩ রান করেন ৪৩.৩ গড় ও ১৫২.৭ স্ট্রাইক রেট রেখে। এই সময়কালে তিনি পাঁচটি শতরান ও ১৯টি অর্ধশতরান করেন। ২০১৮ সালে নিলামে দুবার অবিক্রিত থাকার পর তাঁকে কিংস ইলেভেন পাঞ্জাব (বর্তমানে পাঞ্জাব কিংস) ২ কোটি টাকার বিনিময়ে দলে নেয়। পাঞ্জাবের হয়ে ৪১টি ম্যাচে গেইল ১৩৩৯ রান করেছেন।

পাঞ্জাবে প্রত্যাবর্তন?

পাঞ্জাবে প্রত্যাবর্তন?

ক্রিস গেইল আইপিএলে সর্বাধিক শতরান-সহ একাধিক রেকর্ডের অধিকারী। তাই তিনি আইপিএলে ফিরলে নিঃসন্দেহে সেই দল শক্তিশালী হবে এ কথা বলার অপেক্ষা রাখে না। যতই গেইল এখন ওয়েস্ট ইন্ডিজ দলের বাইরে থাকুন না কেন। এই আবহে প্রীতি জিন্টার সঙ্গে গেইলের দেখা নিছকই সৌজন্যের বা হঠাৎ দেখা বলে মনে করছেন না ক্রিকেটপ্রেমীরা। আইপিএলে প্রত্যাবর্তন নিয়ে নিশ্চিতভাবেই কথা হয়ে থাকতে পারে জল্পনা চলছে।

(ছবি- প্রীতি জিন্টার ইনস্টাগ্রাম)

রোহিত-পন্থদের সমালোচনায় গুরুতর অভিযোগ আনলেন টিম পেইন! পাল্টা জবাব রাহানেররোহিত-পন্থদের সমালোচনায় গুরুতর অভিযোগ আনলেন টিম পেইন! পাল্টা জবাব রাহানের

English summary
Punjab Kings Owner Preity Zinta Meets Chris Gayle After The Universe Boss Expressed His Desire Of IPL Return. Recently Gayle Named Two Franchises He Wants To Win The Title For.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X