• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের বিসিসিআই-র টাইটেল স্পনসরশিপ পেল পেটিএম

আরও চার বছরের জন্য ভারতীয় ক্রিকেট দল তথা বিসিসিআই-র টাইটেল স্পনসরশিপ পেল পেটিএম। অর্থাৎ ২০২৩ পর্যন্ত ভারতে অনুষ্ঠিত হতে চলা সব আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টের জন্য প্রধান স্পনসরশিপ রাইট পেল এই ই-কমার্স পেমেন্ট সিস্টেম ও ডিজিট্যাল ওয়ালেট কোম্পানি। ম্যাচ পিছু ৩.৮০ কোটি টাকা দেওয়ার জন্য বিসিসিআই-র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে পেটিঁএম।

ফের বিসিসিআই-র টাইটেল স্পনসরশিপ পেল পেটিএম

২০১৫ থেকে ২০১৯ পর্যন্ত ভারতীয় ক্রিকেট দল তথা বিসিসিআই-র টাইটেল স্পনসরশিপ পেয়েছিল পেটিএম। এবারও আরও চার বছরের জন্য চুক্তি ধরে রাখতে সক্ষম হল এই ডিজিট্যাল ওয়ালেট কোম্পানি। পেটিএমের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর বিসিসিআই-র তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে। তাতে জানানো হয়েছে, ২০২৩ পর্যন্ত ঘরোয়া ক্রিকেটে স্পনসরশিপের জন্য ৩২৬.৮০ কোটি টাকা দর দিয়েছে পেটিএম।

উল্লেখ্য, ২০১৫ সালে ২০৩.২৮ কোটি টাকা বিড দিয়ে বিসিসিআই-র টাইটেল স্পনসরশিপ পেয়েছিল পেটিএম। গত বছর পর্যন্ত প্রতি আন্তর্জাতিক ও ঘরোয়া ম্যাচ পিছু ভারতীয় ক্রিকেট বোর্ডকে ২.৪ কোটি টাকা দিত এই ই-কমার্স পেমেন্ট সিস্টেম ও ডিজিট্যাল ওয়ালেট কোম্পানি। কিন্তু চলতি মরশুম থেকে প্রায় ৫৮ শতাংশ অর্থ বৃদ্ধি ঘটানোর প্রতিশ্রুতি দিয়েছে পেটিএম।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">NEWS: <a href="https://twitter.com/Paytm?ref_src=twsrc%5Etfw">@Paytm</a> awarded title sponsorship rights for BCCI International and Domestic seasons 2019-23.<br><br>More details here - <a href="https://t.co/r6LDGtpUAC">https://t.co/r6LDGtpUAC</a> <a href="https://twitter.com/hashtag/TeamIndia?src=hash&ref_src=twsrc%5Etfw">#TeamIndia</a> <a href="https://t.co/O3XHAD0F84">pic.twitter.com/O3XHAD0F84</a></p>— BCCI (@BCCI) <a href="https://twitter.com/BCCI/status/1164093052136202240?ref_src=twsrc%5Etfw">August 21, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

বিবৃতিতে আরও চার বছরের জন্য গাটছড়া বাঁধার জন্য পেটিএম-কে ধন্যবাদ জানিয়েছেন বিসিসিআই-র সিইও রাহুল জহুরি। অন্যদিকে, এই চুক্তির ফলে ভারতীয় ক্রিকেটের প্রতি তাদের দায়বদ্ধতা আরও বেড়ে গেল বলেই মনে করেন পেটিএমের সিইও বিজয়শঙ্কর শর্মা।

English summary
Paytm is awarded with BCCI's title sponsorship rights for 2019-23 cycle
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X