• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এমএস ধোনির রক্তেই দেশাত্মবোধ, বললেন তাঁর শৈশবের বন্ধু

মহেন্দ্র সিং ধোনির রক্তেই দেশাত্মবোধ। তিনি সবার থেকে আলাদা। করোনা ভাইরাসের কঠিন আবহে একমাত্র ধোনিই দৃষ্টান্ত স্থাপন করতে পারেন বলে দাবি তাঁর শৈশবের বন্ধু তথা ম্যানেজার মিহির দিবাকরের। মাহি সম্পর্কে ঠিক কী বলেছেন ওই ব্যক্তি। কেন আচমকা এমএস-কে নিয়ে এতটা আবেগতাড়িত হয়ে পড়েছেন দিবাকর, তা জেনে নেওয়া যাক।

ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট বন্ধ

ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট বন্ধ

করোনা ভাইরাসের ভয়াবহ আবহে বিশ্বের অধিকাংশ মানুষ যখন আর্থিক, সামাজিক, শারীরিক ও মানসিক অসুখে ক্লিষ্ট, তখন যে কোনও প্রকারের ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। পরিস্থিতি পুরোপুরি ঠিক না হওয়া পর্যন্ত তিনি কোনও বিজ্ঞাপনী প্রচারের সঙ্গে যুক্ত হবেন না বলেও জানিয়ে দিয়েছেন ক্যাপ্টেন কুল।

দেশাত্মবোধ রক্তে

দেশাত্মবোধ রক্তে

করোনা ভাইরাসের আবহে সব ধরনের বিজ্ঞাপনী প্রচার বন্ধ করে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এমনটা করতে পেরেছেন, কারণ তাঁর রক্তে দেশাত্মবোধের বীজ রয়েছে বলে মনে করেন ধোনির শৈশবের বন্ধু তথা ম্যানেজার মিহির দিবাকর। তাঁর কথায়, দেশ কিংবা মাটির জন্য কিছু করার জন্য সব সময় মুখিয়ে থাকেন মাহি।

চাষাবাদে ব্যস্ত ধোনি

চাষাবাদে ব্যস্ত ধোনি

করোনা ভাইরাসের আবহে গত ২৫ মার্চ দেশব্যাপী প্রথম লকডাউন ঘোষণা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার। এরপর থেকে রাঁচিতে নিজের ফার্ম হাউসেই রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এই দীর্ঘ সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে মাহিকে। সেই মুহূর্তগুলির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একই সঙ্গে কঠিন সময়ে নিজের ৪০ থেকে ৫০ একর জমিতে অর্গ্যানিক ফার্মিং শুরু করেছেন দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেট অধিনায়ক। রীতিমতো ট্র্যাক্টর চালিয়ে জমিতে গিয়ে চাষাবাদে মত্ত রয়েছেন মাহি। সেই ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কবে ক্রিকেটে ফিরছেন ধোনি

কবে ক্রিকেটে ফিরছেন ধোনি

গত বছরের জুলাইতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনালে শেষবার বাইশ গজে দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে। চলতি বছরের আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে তাঁর প্রত্যাবর্তন ঘটার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের জেরে টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়ায় ফের কবে মাহিকে ব্যাট হাতে মাঠে নামতে দেখা যাবে, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

English summary
Patriotism in MS Dhoni's blood, says his childhood friend and manager
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X