• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাণ্ডিয়া-রাহুলকে পাঠানো হল নোটিশ! আইপিএল ম্যাচের আগেই মুখোমুখির সম্ভাবনা

আইপিএল-এর ভরা বাজারেই কফি উইদ করণ টকশোতে হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলের আপত্তিকর মন্তব্যের মামলার অগ্রগতি ঘটল। এবার সুপ্রিম কোর্ট নিযুক্ত বিসিসিআই-এর ন্য়ায়পাল অবসরপ্রাপ্ত বিচারপতি ডিকে জৈন তাঁদের হাজিরা দেওয়ার জন্য নোটিশ পাঠালেন। মুম্বই ইন্ডিয়ানস বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্য়াচের আগে মুম্বইয়ে তাঁরা জৈনের সামনে হাজিরা দিতে পারেন।

পাণ্ডিয়া-রাহুলকে পাঠানো হল নোটিশ

সোমবার অবসরপ্রাপ্ত এই বিচারপতি জানিয়েছেন, বিচারের স্বাভাবিক নিয়মেই অভিযুক্ত দুই ক্রিকেটারের বক্তব্য শুনতে হবে তাঁকে। সেই কারণেই ইতিমধ্যেই হার্দিক-রাহুল'কে তিনি হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন। এবার সেটা তাঁরা কবে করতে পারবেন, সেই দায়িত্ব ক্রিকেটারদের উপরই ছেড়েছেন বিসিসিআই-এর ন্য়ায়পাল ডিকে জৈন।

সমস্যা হল, আইপিএল-এ দুই জনে দুটি আলাদা দলের হয়ে খেলেন। হার্দিক রয়েছেন মুম্বই ইন্ডিয়ানস-এ আর রাহুল কিংস ইলেভেন পঞ্জাবে। আর আইপিএল-এর ম্যাচগুলিও সব গায়ে গায়ে, নিঃশ্বাস ফেলারই সময় নেই বলে গেলে। ফলে দুজনকে একসঙ্গে ন্য়ায়পালের সামনে হাজির করা নিয়ে সমস্য়া দেখা দিয়েছে। তবে আগামী ১১ এপ্রিল মুম্বইয়ে মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্স ও কিংস ইলেভেন। ওই সময়ই তাঁরা নিজেদের বক্তব্য ন্য়ায়পালকে জানিয়ে আসতে পারেন বলে শোনা যাচ্ছে।

English summary
BCCI Ombudsman Justice (Retd) D K Jain has issued notices to Hardik Pandya and KL Rahul to appear for a deposition for their controversial comments on a chat show.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X