• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বকাপেও নেই! হার্দিক-রাহুলের পাশে দাঁড়ালেন বাবুল সুপ্রিয়, 'ফসিল' ডায়নাকে নিলেন একহাত

'কফি উইদ করণ' টকশোতে 'নারী-অবমাননাকর' ও 'লিঙ্গবৈষম্যমূলক' মন্তব্যের জেরে কেএল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার আন্তর্জাতিক কেরিয়ারের উপরেই প্রশ্নচিহ্ন পড়ে গিয়েছে। এই বিতর্কে একজনকেও এখনও পর্যন্ত তাদের পক্ষে নরম সুরে কথা বলতে দেখা যায়নি। তবে রবিবার এই দুই ক্রিকেটারের হয়ে ব্যাট ধরলেন সঙ্গীত শিল্পী তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি অভিযোগ করেছেন, হার্দিক ও রাহুলের কেরিয়ার ধ্বংসের চেষ্টা চালানো হচ্ছে।

বিসিসিআই এই দুই ক্রিকেটারকে আন্তর্জাতিক ক্রিকেটে তো বটেই বিসিসিআই পরিচালিত কোনও প্রতিযোগিতা এমনকী রাজ্য দলের খেলা থেকেও নির্বাসিত করেছে। দেশে ফিরলেই তাঁদের তদন্তের মুখোমুখি হতে হবে। তার জন্য সিওএ সদস্যরা ছয় সদস্যের তদন্ত কমিটিও গঠন করেছেন।

বিশ্বকাপেও নেই

বিশ্বকাপেও নেই

বিসিসিআই সূত্রে খবর রাহুল-পাণ্ডিয়ার অপরাধের যে মাত্রা তাতে বেশ কয়েকমাসের জন্য নির্বাসিত করা হতে পারে তাঁদের। সেক্ষেত্রে আইপিএল তো বটেই আইসিসি বিশ্বকাপেও খেলা হবে না এই দুজনের। মুম্বইয়ের এক সংবাদপত্রের খবর অনুযায়ী সিওএ সদস্য ডায়না এডুলজি বলেছেন, যদি সেই পথ নিতে হয়, তবে নিতে হবে। কিছু করার নেই।

কেরিয়ার ধ্বংসের চেষ্টা

কেরিয়ার ধ্বংসের চেষ্টা

এরমধ্যেই হঠাত করে এই বিতর্কে আবির্ভূত হলেন বাবুল সুপ্রিয়ও। রবিবার একাধিক সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি অভিযোগ করেছেন, ডায়না হার্দিক ও রাহুলের কেরিয়ার ধ্বংস করার চেষ্টা করছেন। তাঁরা যে বিতর্কিত মন্তব্যগুলি করেছেন, তা তিনি সমর্থন করেন না বলে অবশ্য প্রথমেই স্পষ্ট করে দিয়েছেন। কিন্তু তাঁর মতে গুরু শাস্তি দেওয়া হচ্ছে হার্দিকদের।

'ফসিল' চিন্তাধারা

'ফসিল' চিন্তাধারা

বাবুল জানিয়েছেন, ডায়না এডুলজি চিন্তাধারা 'ফসিল' হয়ে গিয়েছে। তাই তিনি এমন চরম পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন। কেন্দ্রীয় মন্ত্রীর মতে, ডায়নার মতো 'সিনিয়র'-এর আরও বিচক্ষণতার সঙ্গে তরুণদের সামলানো উচিত। তিনি জানিয়েছেন কাউকে 'শাস্তি দেওয়া' আর তাদের 'ধ্বংস করা' এই দুইয়ের মধ্যে তফাত আছে। তিনি ডায়নাকে তাঁর 'বয়স অনুযায়ী আচরণ' করার অনুরোধ জানিয়েছেন।

আর কেউ নেই

আর কেউ নেই

এর আগে অবশ্য এই বিষয়ে বোর্ডের পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছিলেন সুনীল গাভাস্কার। হার্দিক ও রাহুলকে তীব্র ভর্তসনা করেছিলেন হরভজন সিং-ও। দলের পক্ষে অধিনায়ক বিরাট কোহলিও সাংবাদিক সম্মেলনে স্পষ্ট জানিয়েছিলেন এই বিষয়ে দুই ক্রিকেটারের পাশে নেই দল।

পরিবর্ত দুজন

পরিবর্ত দুজন

ইতিমধ্যেই তাঁদের বদলি হিসেবে অস্ট্রেলিয়ায় চলতি সিরিজ ও এরপরের নিউজিল্য়ান্ড শিবিরের জন্য দুই পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করে দিয়েছেন নির্বাচকরা। অলরাউন্ডার বিজয় শঙ্কর ছাড়া প্রথমবার দলে সুযোগ পেয়েছেন ২০ বছরের তরুণ ডান-হাতি ব্য়াটসম্য়ান শুভমান গিল।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">1/2: With due & utter respect to Diana Edulji & her contribution to Indian cricket, May I say that her thinking has got ‘fossil’ to contemplate such extreme steps•What Hardik said is deplorable but their has to be some prudence in the way such senior minds handle the young ones <a href="https://t.co/LEjMytoJsv">pic.twitter.com/LEjMytoJsv</a></p>— Babul Supriyo (@SuPriyoBabul) <a href="https://twitter.com/SuPriyoBabul/status/1084326764493434880?ref_src=twsrc%5Etfw">January 13, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

<blockquote class="twitter-tweet blockquote" data-cards="hidden" data-lang="en"><p lang="en" dir="ltr">2/2:There is ‘Thick’ line between reprimanding someone and destroying them !! My plea to these seniors : please behave your ages gentlemen & ladies.. Rest my case ⁦<a href="https://twitter.com/hardikpandya7?ref_src=twsrc%5Etfw">@hardikpandya7</a>⁩ ⁦<a href="https://twitter.com/klrahul11?ref_src=twsrc%5Etfw">@klrahul11</a>⁩ ⁦<a href="https://twitter.com/BCCI?ref_src=twsrc%5Etfw">@BCCI</a>⁩ <a href="https://twitter.com/hashtag/CoffeeWithKaran?src=hash&ref_src=twsrc%5Etfw">#CoffeeWithKaran</a> <a href="https://twitter.com/hashtag/Seniors?src=hash&ref_src=twsrc%5Etfw">#Seniors</a>&Prudence <a href="https://twitter.com/hashtag/GuidanceWithoutCruelty?src=hash&ref_src=twsrc%5Etfw">#GuidanceWithoutCruelty</a> <a href="https://t.co/uF4BxMRQp3">pic.twitter.com/uF4BxMRQp3</a></p>— Babul Supriyo (@SuPriyoBabul) <a href="https://twitter.com/SuPriyoBabul/status/1084327388270551042?ref_src=twsrc%5Etfw">January 13, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

English summary
Babul Supriyo accused that CoA member Diana Edulji was trying to 'destroy' KL Rahul and Hardik Pandya's career.&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X