• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার গর্হিত অভিযোগে ফাঁসলেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক!

একে বলে মরার ওপর খাঁড়ার ঘা। একে তো নিউজিল্যান্ড সফরে গিয়ে করোনা ভাইরাসের দাপটে জেরবার পাকিস্তান ক্রিকেট দল। আক্রান্ত দলের দশ জন ক্রিকেটার। তারই মধ্যে অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ ওঠাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

এবার গর্হিত অভিযোগে ফাঁসলেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক!

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবরের বিরুদ্ধে এহেন গর্হিত অভিযোগ এনেছেন এক মহিলা। বলেছেন, ২০১০ সাল থেকে তাঁর সঙ্গে সম্পর্কে রয়েছেন আজম। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে পাক অধিনায়ক একাধিকবার শারীরিক সম্পর্কে জড়িয়েছেন বলেও অভিযোগ এনেছেন ওই মহিলা। তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বাবর তাঁর ওপর শারীরিক, মানসিক এবং যৌন নির্যাতন করেছেন বলেও ওই পাকিস্তানি মহিলার অভিযোগ। অথচ পাকিস্তানের অধিনায়ক যখন কিছুই ছিলেন না, তখন তাঁর কাছ থেকে প্রচুর টাকা নিয়েছেন বলে জানিয়েছেন অভিযোগকারী।

স্কুল থেকে বাবরের সঙ্গে তাঁর পরিচয় বলে জানিয়েছেন ওই মহিলা। পাকিস্তানি অধিনায়কই তাঁকে প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিলেন বলে জানিয়েছেন অভিযোগকারিনী। ২০১১ সালে পাকিস্তানি ক্রিকেটার তাঁর সঙ্গে আইনি মতে বিয়ে করতে চেয়েছিলেন বলেও জানিয়েছেন ওই মহিলা। তাঁর বক্তব্য, ২০১৭ সালে তিনি বাবরের বিরুদ্ধে নাসিরবাদ পুলিশ থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছিলেন।

বাবর আজম নিজে এবং পাকিস্তান ক্রিকেট বোর্ড এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া দেননি। তবে এ ব্যাপারে যে জলঘোলা হবে, তা প্রায় নিশ্চিত। কারণ পাকিস্তানি সংবাদমাধ্যম এই ইস্যুতে লেখালেখি শুরু হয়েছে।

কলকাতাঃ কোভ্যাক্সিনের প্রথম ডোজ নিতে নাইসেডে হাজির ফিরহাদ হাকিম

English summary
Pakistani captain Babar Azam accused of physical and sexual abuse on woman
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X