• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তান সুপার লিগের ফাইনালের দিন পরিবর্তন, অবশিষ্ট ম্যাচের পূর্ণাঙ্গ সূচি শীঘ্র

বাবর আজমদের ইংল্যান্ড সফরের কথা মাথায় রেখে পাকিস্তান সুপার লিগ বা পিএসএলের অবশিষ্ট সূচিতে রদবদল ঘটানো হয়েছে। বুধবার পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং ছয় দলের ফ্র্যাঞ্চাইজিগুলির অনলাইন বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর। ফাইনাল সহ টুর্নামেন্টের বাকি ২০টি ম্যাচের সম্পূর্ণ সূচি শীঘ্র প্রকাশ করা হবে বলে পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি-র তরফে জানানো হয়েছে।

পাকিস্তান সুপার লিগের ফাইনালের দিন পরিবর্তন, অবশিষ্ট ম্যাচের পূর্ণাঙ্গ সূচি শীঘ্র

গত ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পাকিস্তান প্রিমিয়ার লিগ করোনা ভাইরাসের বাড়বাড়ন্তের জেরে স্থগিত করে দেওয়া হয়েছিল। ফাইনাল সহ টুর্নামেন্টের অবশিষ্ট ২০টি ম্যাচে সংযুক্ত আরব আমিরশাহীর আবু ধাবিতে অনুষ্ঠিত হবে। প্রথমে ঠিক ছিল ২০ জুন পিএসএলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। কারণ আন্তর্জাতিক সূচি মেনে ২৩ জুন ইংল্যান্ড উড়ে যাওয়ার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। সেই পরিকল্পনায় বদল ঘটেছে। নতুন করে ঠিক হয়েছে যে ২৩-এর পরিবর্তে ২৫ জুন ইংল্যান্ড রওনা হবেন বাবর আজমরা। তাই পাকিস্তান সুপার লিগের ফাইনালের দিনও পিছিয়ে দেওয়া হয়েছে বলে বুধবার জানানো হয়েছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং ছয় দলের ফ্র্যাঞ্চাইজিগুলির অনলাইন বৈঠকে ঠিক হয়েছে ২০-এর পরিবর্তে ২৪ জুন পাকিস্তান সুপার লিগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের সম্পূর্ণ সূচি শীঘ্র প্রকাশ করা হবে। ৭ জুন থেকে পিএসএল শুরু হলে টুর্নামেন্টের ডবল হেডারের সংখ্যা তিন করা হবে বলে খবর। পাকিস্তান প্রিমিয়ার লিগের আয়োজনার সঙ্গে যুক্ত ১৬টি প্রোডাকশন কোম্পানির ক্রিউদের দুই দিন আগে আবু ধাবিতে পৌঁছে দেওয়া যায় কিনা, তা নিয়ে আমিরশাহী সরকার ও ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা চলছে পিসিবি-র।

পাকিস্তান সুপার লিগে এখনও পর্যন্ত যে কয়টি ম্যাচ খেলা হয়েছে সে অনুযায়ী পয়েন্টের নিরিখে শীর্ষে রয়েছে করাচি কিংস। পাঁচ ম্যাচ খেলে তাদের পয়েন্ট ৬। সমপরিমাণ ম্যাচ খেলে সমান পয়েন্ট নিয়ে কেবল রান রেটের নিরিখে লিগ তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে পেশোয়ার জালমি। চার ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে নেট রান রেটের প্রেক্ষিতে পিএসএল তালিকার তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে ইসলামাবাদ ইউনাইটেড ও লাহোর কালান্দার্স। পাঁচ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার পঞ্চম ও ষষ্ঠ স্থানে রয়েছেন যথাক্রমে মুলতান সুলতানস ও কোয়েতা গ্ল্যাডিয়েটর্স।

English summary
Pakistan Super League's final is rescheduled for June 24, decision taken on Wednesday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X