• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার থাবা, আইপিএলের আগে স্থগিত বিশ্বের অন্যতম জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ

ভারতে যখন আইপিএলের ১৪তম সংস্করণের ঢক্কা নিনাদ বেজে গিয়েছে, তখন প্রতিবেশী দেশ পাকিস্তানে করোনা ভাইরাসের জেরে লন্ডভন্ড পরিকল্পনা। কোভিড ১৯-এর নতুন স্রোতে কাঁপছে ইমরান খানের দেশ। তাই কোনও ঝুঁকি না নিয়ে সে দেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেট লিগ স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

স্থগিত পিএসএল

করোনা ভাইরাসের নতুন স্ট্রেন বেশ ভালই প্রভাব ফেলেছে পকিস্তানে। অন্যভাবে বললে পাকিস্তান প্রিমিয়ার লিগকেই যেন নিশানা করেছে কোভিড ১৯। পয়লা মার্চ টুর্নামেন্টে অংশ নেওয়া তিন ক্রিকেটারের করোনা টেস্ট পজিটিভ এসেছিল। বুধবার আরও তিন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন বলে জানানো হয়েছে। এই পরিস্থিতিতে পাকিস্তানে টি-টোয়ন্টি লিগ আয়োজন করা সম্ভব নয় বলে সাফ জানিয়ে দেওয়া হয়েছে। এক বিবৃতি জারি করে এই ইস্যুতে ঘোষণা দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

অনেকটা এগিয়ে গিয়েছিল পিএসএল

অনেকটা এগিয়ে গিয়েছিল পিএসএল

পাকিস্তানে গত ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট। লিগ পর্বে মোট ৩৪টি ম্যাচ হওয়ার কথা। এখনও পর্যন্ত ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তার মাঝেই করোনা ভাইরাসের জেরে স্থগিত করে দেওয়া হয়েছে পাকিস্তান সুপার লিগ।

পাকিস্তানে করোনা পরিস্থিতি

পাকিস্তানে করোনা পরিস্থিতি

পাকিস্তানে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় ৫ লক্ষ ৯০ হাজার মানুষ। প্রাণ হারিয়েছেন ১৩ হাজারেরও বেশি মানুষ। গত ২৪ ঘণ্টায় সে দেশে নতুন করে প্রায় দেড় হাজার মানুষ কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন।

আইপিএল হবে কি?

আইপিএল হবে কি?

এখনও পর্যন্ত যা খবর, দেশের মাটিতে আইপিএল ২০২১ আয়োজন করতে বদ্ধপরিকর বিসিসিআাই। যদিও ইতিমধ্যে মহরাষ্ট্রে আছড়ে পড়েছে কোভিড ১৯-এর নতুন স্ট্রেন। অন্য রাজ্যে আগের মতোই পরিস্থিতি গম্ভীর হলে আইপিএল আয়োজন করা যাবে কিনা, তা নিয়ে ধন্দে রয়েছেন ক্রিকেট প্রেমীরা।

English summary
Pakistan Super Lague has been suspended due to coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X