• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সরফরাজ আহমেদকে কেন ঘরোয়া ক্রিকেট খেলার পরামর্শ দিলেন পাক প্রধানমন্ত্রী, জেনে নিন

  • |

জাতীয় দল থেকে বাদ পড়া প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদকে ঘরোয়া ক্রিকেট খেলার পরামর্শ দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা লেজেন্ড ইমরান খান। পাকিস্তান ক্রিকেট দলের হেড কোচ ও প্রধান নির্বাচক পদে মিসবা-উল-হকের নির্বাচনকেও সমর্থন করেছেন ১৯৯২-র বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

সরফরাজ আহমেদকে কেন ঘরোয়া ক্রিকেট খেলার পরামর্শ দিলেন পাক প্রধানমন্ত্রী, জেনে নিন

উল্লেখ্য, ইংল্যান্ড বিশ্বকাপের নক আউট পর্যায়ে পৌঁছতে ব্যর্থ হয় পাকিস্তান ক্রিকেট দল। এরপরেই সরফরাজ আহমেদের অধিনায়কত্ব ও পারফরম্যান্স আতস কাচের নিচে রাখা হয়। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেটে পাকিস্তানের ব্যর্থতা সরফরাজকে হাঁড়িকাঠে তোলে। প্রথমে তাঁর কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়। তারপর দল থেকেই বাদ দেওয়া হয় পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদকে।

এ ব্যাপারে প্রশ্ন করা হলে পাকিস্তান ক্রিকেটের লেজেন্ড তথা সে দেশের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, তিনি মনে করেন না যে কোনও ক্রিকেটারের ফর্ম, টি-টোয়েন্টি ক্রিকেটে তাঁর পারফরম্যান্স দিয়ে বিচার করা উচিত। ওয়ান ডে ও টেস্ট ক্রিকেট, খেলোয়াড়দের জাত চেনানোর আসল জায়গা বলে মনে করেন ইমরান। তাই সরফরাজ আহমেদকে ঘরোয়া ক্রিকেটে পারফরম্যান্স দেখিয়ে ফের জাতীয় দলে ফেরার পরামর্শ দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

অন্যদিকে মিসবা-উল-হকের ছত্রছায়ায় পাকিস্তান ক্রিকেট দল সামনের দিকে এগোবে বলে বিশ্বাস করেন ইমরান খান। তাঁর কথায়, জাতীয় দলের উন্নতির জন্য ঘরোয়া ক্রিকেট উচ্চমানের হওয়া প্রয়োজন।

English summary
Pakistan Prime Minister Imran Khan gives advise to Sarfaraz Ahmed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X