• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোহলিদের উইকেট পেলে অন্যভাবে উচ্ছ্বাসের ভাবনা পাকিস্তানের, সাবধান করলেন ইমরান

  • |

সপ্তাহ ঘুরলেই ম্যাঞ্চেস্টারে ভারত-পাকিস্তান মহারণ। ১৬ জুন সেই মহারণে ভারতের এক একটি উইকেট পেলে এক এক রকমের আলাদা সেলিব্রেশন করার ইচ্ছাপ্রকাশ করে মন্ত্রীসভায় অনুমতি চেয়ে পাঠায় সরফরাজরা। সেই প্রস্তাবেই এবার কড়া বার্তা দিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

কোহলিদের উইকেট পেলে অন্যভাবে উচ্ছ্বাসের ভাবনা পাকিস্তানের, সাবধান করলেন ইমরান

প্রসঙ্গত চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি কাশ্মীরের পুলওয়ামা জঙ্গি হামলায় শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানাতে সেনাবাহিনীর টুপি পরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ খেলেছিল ভারত। ম্যাচের পুরো সময়টাই সেনার টুপি পরে মাঠে ছিল মেন ইন ব্লু। ক্রিকেট মাঠে কোহলি-ধোনিদের সেনা টুপি পরার ঘটনা নিয়ে সেই সময় পাকিস্তানের অন্দরে বিস্তর আলোড়নও তৈরি হয়েছিল। তার 'বদলা' হিসেবেই বিশ্বকাপের ম্যাচকে বেছে নিতে চেয়েছিলেন সরফরাজ অ্যান্ড কোম্পানি।

বোর্ডের মাধ্যমে ইমরানের সরকারের কাছে সরফরাজের দল এই মর্মে আবেদন জানায়, যাতে ম্যাঞ্চেস্টারে নীল জার্সির উইকেট পেলে উইকেট পিছু অন্য ধরনের উচ্ছ্বাস প্রদর্শন করতে পারেন তারা। যদিও বিশ্বকাপ মঞ্চে ক্রিকেটারদের এই উচ্ছ্বাস প্রদর্শনের প্রস্তাবকে একেবারেই উড়িয়ে দিয়েছেন ইমরান। সেই সঙ্গে ক্রিকেটকে রাজনীতির সঙ্গে গুলিয়ে ফেলা উচিত নয় বলেও মন্তব্য করেছেন পাক প্রধানমন্ত্রী।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Reports state that the PCB has told its players to stick to cricket and turned down a request from Sarfaraz Ahmed and his team to celebrate India’s wickets ‘differently’ in retaliation to Kohli and Co. wearing army caps during an ODI against Australia in March <a href="https://twitter.com/hashtag/CWC19?src=hash&ref_src=twsrc%5Etfw">#CWC19</a> <a href="https://twitter.com/hashtag/IndvPak?src=hash&ref_src=twsrc%5Etfw">#IndvPak</a></p>— Saj Sadiq (@Saj_PakPassion) <a href="https://twitter.com/Saj_PakPassion/status/1136926317050499075?ref_src=twsrc%5Etfw">June 7, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

ইমরানের মন্ত্রীসভার এক মন্ত্রী জানিয়েছেন,' প্রধামন্ত্রী ক্রিকেটের পক্ষে। সেকারণে ভারত-পাক ম্যাচে কোনও ধরনের বাধা চান না ইমরান। সেই সঙ্গে ক্রিকেটের সঙ্গে রাজনীতিতে মিশিয়ে দেওয়ার বিরুদ্ধে পাক বিশ্বকাপজয়ী ক্রিকেটার।'

পিসিবি চেয়ারম্যান এহসান মানিও মেনে নিয়েছেন, ক্রিকেটারদের খোলোয়াড়সুলভ আচরণে কোনও বাধা নেই, কিন্তু রাজনৈতিক সেলিব্রেশন থেকে দূরে থাকতে বলা হয়েছে সরফরাজদের।

English summary
Pakistan players wanted special celebration against India,imran khan refused
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X