• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিল পরে পিচের উপর হাঁটাচলা! মোক্ষম জবাব দিয়ে নেটিজেনদের মনে জায়গা করে নিলেন ক্রিকেটার

  • |

হিল পরে পিচের উপর হাঁটাচলা করে বিতর্কে পাকিস্তানের প্রাক্তন মহিলা ক্রিকেটার ও ধারাভাষ্যকার। সম্প্রতি প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার ও বর্তমানে ধারাভাষ্যকার মারিনা ইকবাল ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের সময় হিল পরে নাকি পিচের ওপর হাঁটাচলা করেছেন বলে অভিযোগ ওঠে। যার পর সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে তীব্র সমালোচনাও শুরু হয়ে যায়।

ভাইরাল দৃশ্য ঘিরে অভিযোগ

ভাইরাল দৃশ্য ঘিরে অভিযোগ

ভাইরাল হওয়ার এক ছবিতে মাইক নিয়ে উইকেটের উপর দাঁড়িয়ে বিশেষজ্ঞ হিসেবে মারিনাকে মতামত দিতে দেখা গিয়েছে। পাক সাংবাদিক কাদির খোয়াজা এই নিয়েই সমালোচনা করেন।

অভিযোগ আনেন এক সাংবাদিক

অভিযোগ আনেন এক সাংবাদিক

ঐ সাংবাদিক মারিনার বিরুদ্ধে পিচের মাঝে হিল পরে হাঁটাচলা করা নিয়ে অভিযোগ করেন। এক পোস্টে কাদির উর্দুতে লেখেন, পিচে হিল পরে ঘোরাফেরা করা যায় কি? এটা কি আদৌও আইনসিদ্ধ? ক্রিকেটভক্তরা আপানার কী বলেন?

মোক্ষম জবাব দিলেন মারিনা ইকবাল

মোক্ষম জবাব দিলেন মারিনা ইকবাল

সাংবাদিকের এই প্রশ্নে অবশ্য মহিলা ঐ ক্রিকেটার জবাব দিতে ছাড়েননি। মারিনা ইকবাল উত্তরে পিচে দাঁড়ানোর একটি ছবি পোস্ট করেন। সঙ্গে তিনি লিখেছেন, সবকিছু না জেনে মন্তব্য করা ভয়ঙ্কর। সঙ্গে প্রক্তন মহিলা ক্রিকেটার জুড়েছেন, আমি এক্ষেত্রে প্রোটোকল কি সেটা জানি।

যা বললেন মারিনা

যা বললেন মারিনা

সঙ্গে তিনি আরও জুড়েছেন, 'দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলেছি। আর ভাইরাল হওয়া দৃশ্যটি ভালোভাবে দেখার অনুরোধ রইল, পিচের ওপর ফ্ল্যাট জুতো এবং প্রেজেন্টেশনের সময় হিল পরে ছিলাম। আমি প্রাক্তন ক্রিকেটার, ক্রিকেট মাঠ ও যে পিচে খেলা হয়, তা সম্মান দিতেই শুরু থেকে শিখে এসেছি।'

দেশের জার্সিতে মারিনার ক্রিকেট কেরিয়ার

দেশের জার্সিতে মারিনার ক্রিকেট কেরিয়ার

প্রসঙ্গত পাকিস্তানের হয়ে মারিনা ইকবাল ৬ বছর প্রতিনিধিত্ব করেছেন। দেশের হয়ে ৩৬ টি ওডিআই এবং ৪২ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। ৩৩ বছর বয়সী মহিলা ক্রিকেটারের উত্তরের পর ভুল ভাঙলে, নেটিজেনরা মারিনা ইকবালকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

দিল্লির বিরুদ্ধে প্রচুর রান দেওয়া কামিন্স কি সিএসকের বিরুদ্ধে ছন্দে ফিরবেন?

English summary
Pakistan former woman cricketer Marina Iqbal shut down a troll for wearing high heels
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X