• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানের মশকরার টার্গেট বিরাট-রোহিত-বরুণ! ভারতকে খোঁচা দেওয়া ইমরানের ভিডিও ভাইরাল

Google Oneindia Bengali News

২৯ বছরের দীর্ঘ প্রতীক্ষার অবসানের পর বিশ্বকাপের আসরে ভারতকে হারিয়ে পাকিস্তান আহ্লাদে আটখানা। সোশ্যাল মিডিয়ায় আনন্দের বহিঃপ্রকাশ মাত্রাও ছাড়াচ্ছে। ভাবখানা এমন যেন, ভারতকে হারিয়েই যেন বিশ্বকাপ জিতে গিয়েছে পাকিস্তান। পচা শামুকে পা কাটার বদভ্যাসের ঘটনা আপাতত পাক ক্রিকেট ভক্তদের মাথাতেই নেই। মহান অনিশ্চয়তার খেলায় যে অনেক কিছুই ঘটতে পারে সেই বাস্তব সত্যটা বোধ হয় আনন্দের জোয়ারে ভেসে টের পাচ্ছে না পাকিস্তান।

 ভারতকে খোঁচা দেওয়া ইমরানের ভিডিও ভাইরাল

তারই মধ্যে ভারতকে গতকালের হার নিয়ে এদিন খোঁচা দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। রিয়াধে তিনি বক্তব্য রাখতে গিয়ে পাকিস্তানের সঙ্গে বিভিন্ন দেশের সুসম্পর্কের কথা বলছিলেন। মধ্য এশিয়ার বাজার ধরতে আফগানিস্তানের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা জরুরি বলে মন্তব্যের পর ইমরান বলেন, আমাদের চিনের সঙ্গেও দারুণ সম্পর্ক রয়েছে। ভারতের সঙ্গে সম্পর্কের উন্নতি হলে...যদিও গতকাল রাতে ভারতকে ক্রিকেট ম্যাচে চূর্ণ করার পর এখন ভারতের সঙ্গে সম্পর্কের উন্নতির কথা বলাটা সঠিক সময় নয়....তা সত্ত্বেও দুই দেশের মধ্যে কাশ্মীরের বিষয়টির মীমাংসা হলেই আর কোনও সমস্যা থাকে না। রাষ্ট্রসংঘের নিরাপত্তা কাউন্সিল, কাশ্মীরের মানবাধিকার, দুই সভ্য প্রতিবেশী দেশের দায়িত্ব ইত্যাদি মিশিয়ে নানা কথার ফাঁকেই ইমরান বাবরদের বিরাট-জয়ের খোঁচাটি দিতে ভোলেননি!

এখানেই শেষ নয়। পাকিস্তানের এক কৌতুক-অভিনেতা ইয়াসির হোসেন বিরাট কোহলির একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যাতে দেখা যাচ্ছে আইপিএলে শরীরচর্চার ফাঁকে আরসিবি অধিনায়ক বিরাট কোহলি নাচছেন। সেটির ব্যাকগ্রাউন্ডে একটি পাঞ্জাবি গান লেপে দিয়ে ক্যাপশনে তিনি লেখেন, পাকিস্তানিদের তরফে ফতেহ মুবারক জানাই। বেটার লাক নেক্সট টাইম ইন্ডিয়া! ম্যাচের মতোই অসাধারণ বিরাট কোহলির নাচ, এনজয়!

২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনালে ভারত রান তাড়া করতে নেমে হেরেছিল। দর্শকাসন থেকে এক পাক ভক্ত খোঁচা মেরে বলেছিলেন, কোহলি, নহি হোতা তুঝসে চেজ! অর্থাৎ কোহলি, তোমাদের দ্বারা রান তাড়া করা হবে না। গতকালের ম্যাচেও তেমনই এক মোবাইলে তোলা ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা গিয়েছে রোহিত শর্মাকে। দর্শকাসন থেকে এক ভক্ত রোহিতের কাছে জানতে চাইছেন, তিনি বলতে দেখতে পাচ্ছেন কিনা। যদিও তাতে পাত্তা দেননি রোহিত। কিন্তু এই ক্লিপটিও ভাইরাল হয়েছে পাকিস্তানে।

হরভজন সিং বলেছিলেন, ভারত-পাক ম্যাচে পাকিস্তানের ওয়াকওভার দেওয়া উচিত। ম্যাচ জেতার পর ভাজ্জিকে পাল্টা খোঁচা দিতে দেরি করেননি শোয়েব আখতার। বলেছেন, এই পরাজয় সহ্য করতে! আইপিএলে দুরন্ত বোলিং করেছিলেন বরুণ চক্রবর্তী। অনেকে ভেবেছিলেন পাক ব্যাটারদের কাছে তিনি অচেনা হওয়ায় কার্যকরী হতে পারেন। কিন্তু বাস্তবে উইকেটহীন থেকেছেন, নিষ্প্রভ মনে হয়েছে। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সলমন বাট বলেছেন, অজন্তা মেন্ডিসও পাকিস্তানের বিরুদ্ধে সফল হননি, পরে দল থেকেই বাদ পড়েছিলেন। বরুণ যে বোলিং করেছেন তা পাকিস্তানের স্ট্রিট ক্রিকেটেই হয়ে থাকে! এটা নয় যে বরুণ ভালো বোলার নন, কিন্তু তাঁর তথাকথিত বৈচিত্র্যের সঙ্গে পরিচিত পাক ব্যাটাররা। তাঁকে সহজেই খেলেছেন বাবর ও রিজওয়ান। ভারতের পেস ও স্পিন বোলিং আক্রমণ আরও উন্নত না করলে কোনও সম্ভাবনাই দেখছেন না বাট। এভাবেই ভারতীয় ক্রিকেটারদের নিয়ে চলছে নানাবিধ মশকরা। এরই মধ্যে সানিয়া মির্জা একটি ভিডিও রিটুইট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ভারতীয় সমর্থকরা শোয়েব মালিককে জিজাজি বলছেন!

English summary
Pak PM Imran Khan Says Not A Good Time To Talk About Improving Ties With India After WC Thrashing. Pak Netizens Sharing Memes And Videos To Celebrate Big Win Over India In The T20 WC Match In Dubai.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X