• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম নিউজিল্যান্ড: কিউয়ি সফরে যাওয়ার আগে চোটের কবলে আর এক ভারতীয় ক্রিকেটার

  • |

সামনে কিউয়ি সফর।সেই সফরে ৫টি টি-টোয়েন্টি, ৩টি ওডাই ও ২টি টেস্ট ম্যাচ খেলবে ভারত। টেস্ট দলে বড় মুখ পেসার ইশান্ত শর্মা। দেশের হয়ে শেষ টেস্টে বল হাতে আগুনে পারফর্ম্যন্স করেছিলেন। নভেম্বরে ইডেনে পিঙ্ক বল টেস্ট খেলার পর নিউজিল্যান্ডের মাটিতে কিউয়িদের বিরুদ্ধে ইশান্তের খেলার কথা। কিন্তু তার আগে চোটের কবলে ভারতীয় পেসার।

গোড়ালিতে চোট পেলেন ইশান্ত

গোড়ালিতে চোট পেলেন ইশান্ত

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু যখন আর এক মাসের অপেক্ষা,তখন রঞ্জিতে দিল্লির হয়ে ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছেন। বিদর্ভ দলের বিরুদ্ধে ম্যাচে প্রতিপক্ষ দলের ওপেনার ফৈয়জ ফয়জালের বিরুদ্ধে এলবিডব্লিউ আউটের আপিল করার মুহূর্তে ইশান্ত গোড়ালিতে চোট পান। ভারতীয় দলে এই মুহূর্তে সবচেয়ে অভিজ্ঞ পেসার ইশান্ত। তাঁর এই চোট নিউজিল্যান্ড সফরে তাঁর যাওয়া নিয়ে আশঙ্কা তৈরি হয়ে গেল। গোড়ালি মুচকে যাওয়ায় চোট গুরুতর বলে মনে কার হচ্ছে।

চোট গুরুতর হওয়ার আশঙ্কা

চোট গুরুতর হওয়ার আশঙ্কা

দিল্লি ক্যাম্প সূত্রে জানা গিয়েছে, ' বেঙ্গালরুুরর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ইশান্তের রিহ্যাব হবে। চোট গুরুতর হলেও হাড়ে কোনও চিড় ধরেনি বলেই অনুমান করা হচ্ছে। ইশান্তের এমআরআই স্ক্যান হয়েছে।' সেক্ষেত্রে গোড়ালির চোটের রিকভারির সময় সাপেক্ষ। সুস্থ হয়ে ইশান্ত কিউয়ি সফরে যোগ দিতে পারবেন বলে মনে করা হচ্ছে।

টেস্ট সিরিজ কবে শুরু হচ্ছে

টেস্ট সিরিজ কবে শুরু হচ্ছে

২১ ফেব্রুয়ারি দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামছে ভারত-নিউজিল্যান্ড। ২ ম্যাচের টেস্ট শুরুর আগে, ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা,তিন দিনের ওয়ার্ম আপ ম্যাচে ইশান্তের খেলার কথা রয়েছে।

ধাওয়ানের চোট

ধাওয়ানের চোট

উল্লেখ্য সফরে ওডিআই দল ঘোষণার আগে ওপেনার শিখর ধাওয়ান চোট পেয়েছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বেঙ্গালুরুতে সিরিজ নির্ণায়ক ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ-কাধে চোট পান ধাওয়ান। যারপর 'গব্বর' ফিল্ডিং ও ওপেনিংয়ে ফেরেননি।

English summary
Pacer Ishant Sharma injures ankle in Ranji Trophy game before tour to new zealand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X