• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের কৃতকর্মে ক্ষমাপ্রার্থী ইউএস ওপেন ২০২০ থেকে ছিটকে যাওয়া জকোভিচ

নিজের কৃতকর্মের জন্য প্রকাশ্যেই ক্ষমা প্রার্থনা করলেন ইউএস ২০২০ থেকে ছিটকে যাওয়া নোভাক জকোভিচ। সোশ্যাল মিডিয়ায় নিজের ভুল স্বীকার করার পাশাপাশি দুঃখপ্রকাশও করেছেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা। নোভাক জকোভিচের ব্যাকুলতা দেখে আবেগতাড়িত হয়ে পড়েছেন টেনিস প্রেমী থেকে নেটিজেনরা।

লাইন্সওম্যানকে বল দিয়ে আঘাত

ইউএস ওপেনের চতুর্থ রাউন্ডে স্পেনের পাবলো কারেনো বুস্তার বিরুদ্ধে খেলতে নেমেছিলেন নোভাক জকোভিচ। ম্যাচের প্রথম সেটে ৬-৫ গেমে পিছিয়ে ছিলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা। ঠিক ওই সময়ই তাঁর র‌্যাকেট থেকে ছোঁড়া বল এক লাইন্সওম্যানের মুখে গিয়ে আঘাত করে। মাটিতে পরে যান ওই মহিলা।

ইউএস ওপেনের বাইরে জোকা

ইউএস ওপেনের বাইরে জোকা

প্রাথমিকভাবে নোভাক জকোভিচ এই ঘটনাকে অনিচ্ছাকৃত বলে দাবি করলেও তাঁর আবেদন শোনা হয়নি। আম্পায়ার এবং অফিসিয়াল তাঁকে ওই ম্যাচ তথা ইউএস ওপেন ২০২০ থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন। সেই নির্দেশ মাথা পেতে নেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা।

ক্ষমা চাইলেন নোভাক

নিজের কৃতকর্মের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন নোভাক জকোভিচ। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, তিনি যা করছেন, তা সত্যিই ক্ষমার অযোগ্য। এমন অপ্রীতিকর ঘটনার জন্য দুঃখপ্রকাশও করেছেন জোকা। যার সঙ্গে এমন ঘটনা ঘটেছে, সেই লাইন্সওম্যানের কাছেও ক্ষমা চেয়ে নিয়েছেন ১৭টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী তারকা। আহত মহিলার নাম গোপন রেখে জকোভিচ জানিয়েছেন যে তিনি সুস্থ আছেন।

হতবাক প্রতিপক্ষ

হতবাক প্রতিপক্ষ

নোভাক জকোভিচের এমন আচরণে হতভম্ব হয়ে গিয়েছেন তাঁর প্রতিপক্ষ স্পেনের পাবলো কারেনো বুস্তা। কার্যত বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউএস ওপেনের পরবর্তী রাউন্ডে পৌঁছেও বিশ্বের এক নম্বর টেনিস তারকার প্রতি সমবেদনাও প্রকাশ করেছেন বুস্তা।

English summary
Novak Djokovic feels sorry after US Open 2020 disqualification
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X