• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার আবহে কবে মাঠে নামবেন বিরাটরা, জানালেন বিসিসিআই সভাপতি সৌরভ

করোনা ভাইরাসের আবহে টিম ইন্ডিয়ার ট্রেনিং ক্যাম্প কবে আয়োজন করা হবে, তার আভাস দিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। জানিয়ে দিলেন, ক্রিকেটারদের স্বাস্থ্য এবং সুরক্ষাকেই প্রাধান্য দিতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড। আপাতত তিনি ও তাঁর বোর্ড পরিস্থিতির ওপর নজর রাখছেন বলেও জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

ঠিক কী বলেছেন সৌরভ

ঠিক কী বলেছেন সৌরভ

করোনা ভাইরাসের আবহেই দেশের কয়েকজন ক্রিকেটার নিজ নিজ শহরে ব্যক্তিগত উদ্যোগ অবং সুরক্ষা বলয়ে মাঠে অনুশীলন শুরু করে দিয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ ও অস্ট্রেলিয়া সফরের কথা মাথায় রেখে বিসিসিআই টিম-ইন্ডিয়ার জন্য ট্রেনিং ক্যাম্প আয়োজন করতে চাইলেও তা এখনই সম্ভব নয় বলে সাফ জানিয়েছেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর কথায়, পরিস্থিতি এখন স্বাভাবিক হয়নি। তাই এখনই ক্রিকেটারদের মাঠে নামানো ঠিক হবে না বলে জানিয়েছেন বিসিসিআই সভাপতি। অগাস্টের আগে কোনওভাবেই টিম ইন্ডিয়ার এই ট্রেনিং ক্যাম্প আয়োজন করা সম্ভব নয় বলেও জানিয়েছেন মহারাজ।

করোনা ভাইরাসের ভয়াবহতা

করোনা ভাইরাসের ভয়াবহতা

বিশ্বের ২১৩টি দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১০ কোটি পেরিয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছেন পাঁচ লক্ষেরও বেশি মানুষ। যদিও সাড়ে ৫৫ লক্ষেরও বেশি মানুষ সেরেও উঠেছেন। ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচ লক্ষে পৌঁছে গিয়েছে। সাড়ে ১৬ হাজার মানুষের মৃত্যু হয়েছে। ব্যাপকতায় করোনা আক্রান্ত দেশগুলির বিশ্ব তালিকার চার নম্বর স্থানে অবস্থান করছে ভারত।

করোনার জেরে বন্ধ ক্রিকেট

করোনার জেরে বন্ধ ক্রিকেট

করোনা ভাইরাসের জেরে ক্রিকেট এখনও নিয়মিতভাবে চালু হয়নি কোনও দেশেই। আর কয়েক দিনের মধ্যে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে টেস্ট সিরিজ শুরু হওয়ার কথা। সাহস করে ইংল্যান্ড সফরে গিয়েছে পাকিস্তান ক্রিকেট দলও। যদিও ভারতে এখনও ক্রিকেট শুরু হওয়ার কোনও নাম-গন্ধ নেই। স্থগিত হয়ে থাকা আইপিএল কবে শুরু হবে, তাও নিশ্চিত করে বলেননি বিসিসিআই সভাপতি। অন্যদিকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ করোনা ভাইরাসের জেরে স্থগিত হয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে।

অনুশীলনে ভারতীয় ক্রিকেটাররা

অনুশীলনে ভারতীয় ক্রিকেটাররা

টিম ইন্ডিয়ার জন্য বিসিসিআই নির্ধারিত ট্রেনিং ক্যাম্প শুরু হওয়া নিয়ে ধোঁয়াশা তৈরি হলেও ব্যক্তিগত ভাবে নিজ নিজ শহরে মাঠে নেমে অনুশীলন শুরু করে দিয়েছেন ভারতীয় ক্রিকেটার। টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মা, ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা ও ফাস্ট বোলার ইশান্ত শর্মাকে মাঠে নেমে গা ঘামাতে দেখা গিয়েছে।

English summary
No tarining camp for Team India before August, says BCCI president Sourav Ganguly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X