• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পোলার্ডের দুর্দান্ত পারফরম্যান্সে জল ঢেলে দিল বৃষ্টি, অমীমাংসিত আইরিশ-উইন্ডিজ দ্বিতীয় ম্যাচ

আয়ারল্যান্ডকে বাগে পেয়েও বৃষ্টির জেরে সিরিজে সমতা ফেরানো হল না ওয়েস্ট ইন্ডিজের। গত ম্যাচে শেষ ওভারের রোমাঞ্চকর পরিস্থিতি থেকে হেরে সিরিজে পিছইয়ে পড়েন পোলার্ড বাহিনী। সেই ম্যাচের বদলা নিতেই একপ্রকার প্রথম থেকে আগ্রাসী মনোভাব নিয়ে মাঠে নেমেছিল ক্যারিবিয়ানরা। তবে আইরিশ লাক হোক বা ক্রিকেট দেবতার নিষ্ঠুরতা, ম্যাচ শেষ না করেই বৃষ্টির জন্যে মাঠ ছাড়তে হয় উইন্ডিজকে।

বৃষ্টির জেরে অমীমাংসিত আইরিশ-উইন্ডিজ দ্বিতীয় ম্যাচ

শনিবার বাসেতারেতে সিরিজের দ্বিতীয় ম্যাচে রথমে ব্যাট করতে নামে আইরিশরা। তাদের ইনিংস চলাকালীনও দুবার ম্যাচ বৃষ্টিবিঘনিত হয়। তবে শেষ পর্যন্ত প্রথম ইনিংসে ১৯ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে ১৪৭ রন করে তারা। আর এই ইনিংসে ক্যারিবিয়ানদের সামনে থেকে পথ দেখান অধিনায়ক কাইরন পোলার্ড। ৪ ওভারে ২৫ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন। দুই উইকেট পান কোটরেলও। এদিকে আইরিশদের হয়ে ২২ বলে সর্বোচ্চ করেন গ্যারেথ ডেলানি। ৩২ বলে ৩৬ করেন আইরিশ অধিনায়ক অ্যান্ড্রিউ বালবার্নি।

ডাকওয়ার্থ লুইস নিয়মে ১৫২ রান তাড়া করতে নেমে উইন্ডিজরা ২.১ ওভারে এক উইকেট হারিয়ে ১৬ রান করলে বৃষ্টি হামলা দেয়। এরপর আর বল গড়ায়নি মাঠে। ক্যারিবিয়ান ইনিংসে লেন্ডন সিমন্স ব্যক্তিগত ১০ রান করে পল স্টারলিংয়ের বলে আউট হন। তবে এভিন লুইস ও শিমরন হেটমায়ার অপরাজিত থেকে যান।

English summary
no results after pollard bagged 4 wickets as rain plays spoil sport in windies-ireland match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X