• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অঙ্কুরেই সমাপ্ত বিশ্ব জয়ের স্বপ্ন, টুর্নামেন্ট থেকে ছিটকে চোখের জল ধরে রাখতে পারলেন না ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক

অঙ্কুরেই সমাপ্ত বিশ্ব জয়ের স্বপ্ন, টুর্নামেন্ট থেকে ছিটকে চোখের জল ধরে রাখতে পারলেন না ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক
Google Oneindia Bengali News

বিশ্বকাপের শুরুতেই ছিটকে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। বেলেরিভ ওভালে এক সময়ের বিশ্ব ক্রিকেটের সেরা দলকে হারিয়ে সুপার ১২-এ জায়গা করে নিয়েছে আয়ারল্যান্ড। টি-২০ বিশ্বকাপের সফলতম দলের এই ভাবে ছিটকে যাওয়া অবাক করে দিয়েছে গোটা বিশ্বকে। ক্রিকেট মহলে টি-২০ ফরম্যাটের পাওয়ার হাউস হিসেবে পরিচিত ওয়েস্ট ইন্ডিজ ব্যাট এবং বল উভয় বিভাগেই ব্যর্থ হয়েছে শুক্রবার।

অঙ্কুরেই সমাপ্ত বিশ্ব জয়ের স্বপ্ন, টুর্নামেন্ট থেকে ছিটকে চোখের জল ধরে রাখতে পারলেন না ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক

আন্দ্রে রাসেল, সুনীল নারিনের মতো ক্রিকেটারদের এ বারের বিশ্বকাপ দলে না রাখার খেসারত বেশ ভাল মতোই দিতে হয় ওয়েস্ট ইন্ডিজকে। বর্তমান প্রজন্মের ক্রিকেটারদের এই ব্যর্থতা শুধু ওয়েস্ট ইন্ডিজের মুখ ডোবায়নি, হতাশ করেছে কোটি কোটি ক্যারিবিয়ান ক্রিকেট সমর্থককে। এ দিন ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ছলছল চোখে হাজির হয়েছিলেন দলটির অধিনায়ক নিকোলাস পুরান, বিশ্বকাপের প্রায় শুরুতেই ছিটকে যাওয়ায় ক্ষমা চান তিনি সমর্থকদের কাছে। ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক বলেন, "এটা মেনে নেওয়া কঠিন। আমরা ভাল মতো ব্যাটিং করিনি এই টুর্নামেন্টে, আজও ব্যর্থ হয়েছে ব্যাটিং। ১৪৫ রান ডিফেন্ড করা সত্যিই কঠিন বিষয়। বোলারদের পক্ষে এই রান ডিফেন্ড করাটা অত্যন্ত চ্যালেঞ্জিং। আয়ারল্যান্ডের জন্য শুভেচ্ছা রইল, আমার মনে হয় ওরা দারুণ ব্যাটিং করেছে এবং ভাল বোলিং করেছে।"

হারলেও এই ম্যাচ থেকেও অনেক কিছু ভাল দিক উঠে এসেছে জানিয়েছেন পুরান, তবে এই ভাবে ছিটকে যাওয়াটা তিনি মেনে নিতে পারছেন না। তাঁর কথায়, "অনেক পজিটিভ বিষয়ও পাওয়া গিয়েছে। ব্র্যান্ডন কিং ভাল ব্যাটিং করেছেন। আলজারি জোসেফ এগিয়ে এসেছে, কিন্তু আমরা হতাশ এবং সমর্থকদের হতাশ করেছি। এটা সত্যিই আঘাত দেওয়ার মতো।"

এ দিন টসে জিতে ব্যাটিং-এর সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান। ১৪৬/৫ রান শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। একমাত্র ব্র্যান্ড কিং ছাড়া কোনও ক্যারিবিয়ান ব্যাটসম্যান খেলতে পারেননি যোগ্যতা অনুযায়ী। মিড অর্ডারের ব্যর্থতা এবং স্লথ রান তোলা এবং ওপেনারের হাতাশাজনক পারফরম্যান্স কাজটা কঠিন করে দেয় ক্যারিবিয়ান বোলারদের। মাস্ট উইন ম্যাচে আয়ারল্যান্ডের টপ অর্ডার দুরন্ত ব্যাটিং করে। পল স্টার্লিং ৬৬ রানে অপরাজিত ছিলেন। অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নি করেন ৩৭ রান। ৪৫ রানে অপরাজিত ছিলেন উইকেটরক্ষক লরকান টাকার।

পাকিস্তান ম্যাচের জন্য বিশেষ প্রস্তুতি রোহিতের, ঝুঁকি পূর্ণ শট হয়তো ভারত অধিনায়ক খেলবেন না মেলবোর্নেপাকিস্তান ম্যাচের জন্য বিশেষ প্রস্তুতি রোহিতের, ঝুঁকি পূর্ণ শট হয়তো ভারত অধিনায়ক খেলবেন না মেলবোর্নে

English summary
Nicholas Pooran in tear eyes after West indies crashed out from ICC T20I World Cup 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X