• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অ্যাওয়ে ম্যাচে হ্যাটট্রিক নেইমার-এমবাপের, অন্য হ্যাটট্রিক মেসিরও, প্রিমিয়ার লিগে মেজাজ হারালেন রোনাল্ডো

Google Oneindia Bengali News

লিগা ওয়ানের ম্যাচে বড় জয় পেল প্যারিস সাঁ জাঁ। লিগ টেবলের ১৭ নম্বরে থাকা ক্লেরমন্ট ফুট ৬৩-কে ৬-১ গোলে পরাজিত করল পিএসজি। এই ম্যাচে হ্যাটট্রিক করেন কিলিয়ান এমবাপে এবং নেইমার। উল্লেখ যোগ্য ভাবে, পিএসজি'র হয়ে নেইমার এবং এমবাপে হ্যাটট্রিক করলেও একটি গোল পাননি লিওনেল মেসি, তবে অ্যাসিস্টের হ্যাটট্রিক তিনি করেছেন এই ম্যাচে।

অ্যাওয়ে ম্যাচে হ্যাটট্রিক নেইমার-এমবাপের, অন্য হ্যাটট্রিক মেসিরও, প্রিমিয়ার লিগে মেজাজ হারালেন রোনাল্ডো

খেলা শুরু ছয় মিনিটের মাথায় লিওনেল মেসির পাস ধরে পিএসজিকে ম্যাচে এগিয়ে দেন নেইমার। ১৯ মিনিটে দ্বিতীয় গোলটি পায় পিএসজি। এ ক্ষেত্রে গোলদাতা কিলিয়ান এমবাপে। এই গোলের শ্রষ্ঠাও সেই মেসি। তাঁর ঠিকানা লেখা পাস থেকে গোল তুলতে ভুল করেননি এমবাপে।

প্রথম দিকে গুটিয়ে থাকা ক্লেরমন্ট ০-২ গোলে পিছিয়ে পড়ার পর কিছুটা প্রতি আক্রমণ তুলে আনার চেষ্টা করে। সীমিত ক্ষমতার মধ্যে পাস্কেল গাস্টিনের ছেলেদের প্রচেষ্টার কারণেই দ্বিতীয়ার্ধের শেষের দিকে একটি গোল ফিরিয়ে দেন জোডেল ডসু।

অ্যাওয়ে ম্যাচে হ্যাটট্রিক নেইমার-এমবাপের, অন্য হ্যাটট্রিক মেসিরও, প্রিমিয়ার লিগে মেজাজ হারালেন রোনাল্ডো

পিএসজির আক্রমণ অন্য রূপ ধারণ করে দ্বিতীয়ার্ধে। ঝড়ের গতিতে তুলে আনতে থাকে একের পর আক্রমণ। ৭১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজি'র পক্ষে খেলার ব্যবধান ৩-১ করেন নেইমার। এই গোলের তিন মিনিটের মধ্যে ফের গোল পায় পিএসজি। এ বার গোলদাতা এমবাপে। নেইমারের পাস ধরে গোল করে যান তিনি। ৮০ মিনিটে লিওনেল মেসির পাস ধরে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন তরুণ ফরাসি ফরওয়ার্ড। এর তিন মিনিটের মধ্যে হ্যাটট্রিক পূর্ণ করেন নেইমারও। এমবাপের পাস থেকে ৮৩ মিনিটে নিজের তৃতীয় গোলটি করে ক্লেরমন্টের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন নেইমার।

বর্তমানে বিশ্ব ফুটবলের অন্যতম প্রধান লিওনেল মেসি যখন উজ্জ্বল, একের পর এক পাস বাড়িয়ে দলকে সাহায্য করে গেলেন প্রতিনিয়ত সেখানে মেসির প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে বিশ্বের ফুটবলপ্রেমীরা যাঁকে মনে করেন সেই রোনাল্ডো হার বাঁচাতে পারলেন না দলের। এভার্টনের বিরুদ্ধে ০-১ গোলে পরাস্ত হল ম্যানচেস্টার ইউনাইটেড। পুরো ম্যাচ মাঠে থেকেও দলের হার আটকাতে পারলেন না রোনাল্ডো। এ দিন ম্যাচের শেষে অত্যন্ত হতাশ দেখিয়েছিল তাঁকে। ড্রেসিং রুমের দিকে ফেরার সময়ে এক সমর্থকের সঙ্গে খারাপ আচরণ করেন রোনাল্ডো, তেমনটাই অভিষোগ অনেকের। এই মরসুমে প্রিমিয়ার লিগ জয়ের কোনও সম্ভবনা নেই রোনাল্ডোর ম্যানচেস্টার ইউনাইটেডের তবে, যে ভাবে ম্যান ইউ খেলছে তাতে আগামী বছর চ্যাম্পিয়ন্স লিগে নাও দেখা যেতে পারে রেড ডেভিলসদের।

English summary
Neymar and mbappe scores hattrick in Ligue 1. Messi got hattrick of assists. Cristiano ronaldo misbehave with fan in premier league.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X