India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিশ্বকাপে দ্বিতীয় ম্যাচ জিততে ভারতের প্রয়োজন ২৬১ রান

Google Oneindia Bengali News

আইসিসি মহিলা ক্রিকেট বিশ্বকাপে ভারতের সামনে ২৬১ রানের টার্গেট রাখল নিউজিল্যান্ডের মহিলা দল। প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৬০ রান তোলে নিউজিল্যান্ড। কিউয়ি মহিলা দলের হয়ে সর্বাধিক ৭৫ রান করেন সাটারওয়েট।

বিশ্বকাপে দ্বিতীয় ম্যাচ জিততে ভারতের প্রয়োজন ২৬১ রান

বৃহস্পতিবার টসে জিতে প্রথমে বোলিং-এর সিদ্ধান্ত নেন ভারতীয় মহিলা দলের অধিনায়ক মিতালি রাজ। বিশ্বকাপের আয়োজক দেশের দল প্রথমে ব্যাটিং করার সুযোগ ভাল মতোই কাজে লাগিয়েছে। যদিও অল্পরানের মধ্যে প্রথম উইকেটের পতন হয় নিউজিল্যান্ড মহিলা দলের। ওপেন করতে নেমে সুজি বেটস (৫) রানে প্যাভিলিয়নে ফেরেন। নিউজিল্যান্ডের অধিনায়ক সোফি ডিভাইন করেন ৩৫ রান। ওপেনিং জুটি বেশিক্ষণ ক্রিজে টিকে থাকতে না পারলেও মিডল অর্ডারে আমিলিয়া কির এবং অ্যামি সেটারওয়েট নিউজিল্যান্ডের ইনিংসকে গড়ার দায়িত্ব নেন।

কিউয়ি মহিলা দলের হয়ে সর্বাধিক ৭৫ রান করেন সাটারওয়েট। তাঁর ইনিংস সাজান ছিল ৯টি চার-এর সৌজন্যে। অপর দিকে, আমেলিয়া কির প্যাভিলিয়নে ফেরেন ৫০ রানে। ম্যাডি গ্রিন করেন ২৭ রান। অল্পের জন্য অর্ধ শতরান হাতছাড়া করলেও কার্যকারী ৪১ রানের ইনিংস খেলেন উইকেটরক্ষক কেটি মার্টিন। যদিও লোয়ার অর্ডারে কোনও টেলেন্ডার নিজেদের অবদান রাখতে পারেনি। নিউজিল্যান্ডের শেষ পাঁচ ব্যাটারের মধ্যে একমাত্র ফ্রান্সিস ম্যাককি দুই অঙ্কের রানে পৌঁছন।

ভারতের হয়ে এই ম্যাচে সর্বাধিক চার উইকেট নেন পূজা ভাস্ত্রকর। দশ ওভারে মাত্র ৩৪ রান খরচ করে চারটি গুরুত্বপূর্ণ উইকেট নেন পূজা। প্রাক্তন ভারত অধিনায়ক তথা ভারতীয় দলের অন্যতম স্তম্ভ ঝুলন গোস্বামী এই ম্যাচে পেয়েছেন একটি উইকেট। একটি উইকেট পেয়েছে দীপ্তি শর্মাও। দুইটি উইকেট সংগ্রহ রাজেশ্বরী গায়েকোয়াড়।

English summary
New Zealand Women team scored 260 runs batted first in ICC Women World Cup 2022. Before the starting of the tournament India women lost against New Zealand by 1-4.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X